শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধ করে হত্যা

কুষ্টিয়ায় মা-ছেলেকে শ্বাসরোধ করে হত্যা

বাংলাদেশ প্রতিবেদক: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় মা ও ছেলেকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। নিহতরা হলেন- সানোয়ারা খাতুন (৪৯) ও তার সন্তান রাজ (৯)।
সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার রিফায়েতপুর ইউনিয়নের সোনাইকান্দি গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। তবে মা-ছেলেকে শ্বাসরোধে হত্যার পর দুকক্ষের মেঝেতে তাদের মরদেহ ফেলে রাখ হয় বলে জানায় পুলিশ।
নিহত স্বামী পরিত্যক্ত সানোয়ারা খাতুন উপজেলার পার্শ্ববর্তী জর্দারপাড়া গ্রামের আবদুল খালেকের মেয়ে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান জামিরুল ইসলাম বাবু জানান, স্বামী পরিত্যক্ত সানোয়ারা খাতুন ও তার সন্তান রাজকে গতরাতে কে বা করা শ্বাসরোধ করে হত্যা করে দুকক্ষে তাদের মরদেহ ফেলে রেখে যায়।
সোমবার সকালে নিহতের মরদেহ ঘরে পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেন। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহত মা ও ছেলের মরদেহ উদ্ধার করে। তবে কারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনও জানা যায়নি।
দৌলতপুর থানার ওসি এসএম আরিফুর রহমান বলেন, দুকক্ষের মেঝেতে মা ও ছেলের মরদেহ পড়ে রয়েছে। এ মুহূর্তে কিছু বলা যাচ্ছে না। পরে জানানো যাবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments