বুধবার, মে ৮, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে ডেঙ্গুতে স্কুলছাত্রের মৃত্যু

রায়পুরে ডেঙ্গুতে স্কুলছাত্রের মৃত্যু

তাবারক হোসেন আজাদ: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে রাকিব হোসেন (১৫) নামের এক স্কুলছাত্রের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভো‌রে মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করে সে।

স্কুল ছাত্র রাকিব হোসেন লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার উত্তর চরবংশী ইউনিয়নের চরবংশী ৬নং ওয়ার্ড মডেল স্কুলের দশম শ্রেণীর ছাত্র ও বেপারী বাড়ির আক্তার হোসেনের একমাত্র ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাকিব গত ১৫ দিন ধরে জ্বরে আক্রান্ত হলে তাকে প্রথমে রায়পুর সরকারি হাসপাতালে নেওয়া হলে পর্যাপ্ত চিকিৎসা না পাওয়ায় কর্তব্যরত ডাক্তার তাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে পাঠাতে বলেন। ঐ হাসপাতালে তার শারীরিক অবস্থার অবনতি দেখা দিলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে গত ৫দিন চিকিৎসাধীন থাকার পর আজ বৃহস্পতিবার ভোরে শেষ নিশ্বাস ত্যাগ করে না ফেরার দেশে চলে যায় রাকিব।

এদিকে রাকিবের মৃত্যুতে এলাকায় শোকের ছাড়া বিরাজ করছে। তার মৃত্যুর খবর শুনে সহপাঠীসহ স্কুলের ছাত্র-ছাত্রীরা কান্না ভেঙ্গে পড়ে।

স্কুলের প্রধান শিক্ষক আবদুল হামিদ জানান, রাকিব মেধাবী ছাত্র ছিল, সে পাঁচ ওয়াক্ত নামাজ পড়ত, নিয়মিত শৃঙ্খলার সাথে ক্লাস করত। তার মৃত্যুতে আমরা শোকাহত, তার আত্মার মাগফিরাত কামনা করছি। তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments