শুক্রবার, জুন ২১, ২০২৪
Homeসারাবাংলারংপুরে ভোট দিতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

রংপুরে ভোট দিতে গিয়ে বৃদ্ধের মৃত্যু

জয়নাল আবেদীন: রংপুরের পীরগাছায় ভোট দিতে গিয়ে কেন্দ্রেই মৃত্যুর কোলে ঢলে পড়েছেন নওয়াব আলী নামে ৭২ বছর বয়সী এক বৃদ্ধ। বুধবার দুপুরে পীরগাছা উপজেলার তাম্বুলপুর ইউনিয়নে সোনারায় কারবালা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে এ ঘটনা ঘটেছে। নওয়াব আলী পেশায় একজন কৃষক।

তিনি সোনারায় গ্রামের বাসিন্দা। হৃদরোগে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছে পরিবার।স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বুধবার দুপুর ১টার দিকে বাসা থেকে বের হয়ে ভোট দিতে সোনারায় কারবালা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যান নওযয়াব আলী। সেখানে ভোট দেওয়ার আগে কেন্দ্রের পাশে প্রস্রাব করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে মাটিতে পড়ে যান। পরে তাকে স্থানীয়রা উদ্ধার করেন। ততক্ষণে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন তিনি। বিষটি নিশ্চিত করে নওয়াব আলীর ছেলে আমিনুল ইসলাম জানান, দুপুরে ভ্যানে চড়ে ভোটকেন্দ্রে যান তার বাবা। সেখানে ভোট দেওয়ার আগে হঠাৎ প্রস্রাবের চাপ দিলে তিনি পাশের একটি টয়লেটে যান। সেখানে অসুস্থ হয়ে মারা গেছেন। এর আগেও দুইবার তার বাবা হৃদরোগে আক্রান্ত হয়েছিলেনবলে জানান তিনি ।

সোনারায় কারবালা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের প্রিসাইডিং কর্মকর্তা লুৎফর রহমান জানান, ওই ব্যক্তি কেন্দ্রের বাইরে মারা গেছেন। এটি কেন্দ্রের বাইরের ঘটনা। তবে তার মৃত্যুতে আমরা শোকাহত।তিনি আরও জানান, ওই কেন্দ্রে মোট ভোটার ২ হাজার ৭০১ জন। এর মধ্যে বিকেল সোয়া ৩টা পর্যন্ত ১ হাজার ১৯৫ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন। উল্লেখ্য প্রথম ধাপের নির্বাচনে রংপুরের দুই উপজেলা পীরগাছা ও কাউনিয়ায় চেয়ারম্যান পদে ৭ জন, ভাইস চেয়ারম্যান পদে ১০ জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১০ জনসহ মোট ২৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments