মঙ্গলবার, এপ্রিল ২৩, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে ১৫০ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

নোয়াখালীতে ১৫০ বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

বাংলাদেশ প্রতিবেদক: পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় নোয়াখালী জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদকসহ ১৫০ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করেছে সুধারাম থানা পুলিশ।

রোববার ওই মামলায় গ্রেফতার তিন নেতাকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার পুলিশ বাদী হয়ে সুধারাম থানায় এ মামলা করে।

সুধারাম থানার ওসি নবির হোসেন জানান, শনিবার বেলা ১১টায় নোয়াখালী প্রেসক্লাব আঙিনায় ও সামনের সড়ক অবরোধ করে বিএনপি সমাবেশ করার চেষ্টা করলে পুলিশ তাদের সরিয়ে দেয়ার চেষ্টা করে। এ সময় উপস্থিত উচ্ছৃঙ্খল জনতা পুলিশের ওপর ইটপাটকেল হামলা করে।

এতে টিএসআই আবদুল বাতেনসহ তিন পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় পুলিশ ঘটনাস্থল থেকে দিদারুল আলম চেয়ারম্যান, রাহেল রাসু ও রমজান আলীকে গ্রেফতার করে।

এ ব্যাপারে সুধারাম থানার সেকেন্ড অফিসার এসআই বিপুল ঘোষ বাদী হয়ে এই তিনজনের নাম দিয়ে অজ্ঞাতনামা ১৫০ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

রোববার গ্রেফতার জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, রাহেল রাসু ও রমজান আলীকে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments