বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় সড়ক দুর্ঘটনায় পাবিপ্রবির চালক নিহত, আহত ৪

পাবনায় সড়ক দুর্ঘটনায় পাবিপ্রবির চালক নিহত, আহত ৪

কামাল সিদ্দিকী: পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুর নামকস্থানে ট্রাকের সাথে এ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এ্যাম্বুলেন্স চালক রাজু আহমেদ (৩০) নিহত হয়েছেন। এ সময় পাবিপ্রবি’র পদার্থ বিজ্ঞানের ছাত্র রুপম (৩০), খলিল (৩৫), ট্রাক চালক নুরু মিয়া (৪৫) ও পথচারী মহরমসহ (৪০) চারজন গুরুতর আহত হয়েছেন। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
নিহত রাজু আহমেদ পাবনা সদর উপজেলার চর সাধুপাড়া গ্রামের মহসিন ড্রাইভারের ছেলে ও পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি শ্বিবিদ্যালয়ের মেকানিক কাম ডাইভার ছিলেন।
শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের রাজাপুর যুব উন্নয়নের সামনে এই দূর্ঘটনাটি ঘটে।
পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রীতম কুমার দাস বলেন, বিকেলে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ফুটবল খেলতে এক ছাত্র আহত হয়। আহত ছাত্রকে বিশ্ববিদ্যালয়ের এ্যাম্বুলেন্স করে পাবনা সদর হাসপাতালে চিকিৎসা দিয়ে ফেরার পথে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় চালক রাজু নিহত ও ৪ জন গুরুতর আহত হয়েছে।
খবর পেয়ে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস হাসপাতালে ছুটে যান এবং আহতদের খোঁজ খবর নেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments