বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারে বিজিবির পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৬

কক্সবাজারে বিজিবির পৃথক অভিযানে ইয়াবাসহ আটক ৬

কায়সার হামিদ মানিক: যাত্রী বাহী সিএনজি অটোরিকশা তল্লাশি করে ১০ হাজার পিস ইয়াবা সহ তিনজনকে আটক করেছে বিজিবি সদস্যরা। রেজুখাল যৌথ চেকপোষ্টের বিজিবি সদস্যগণ গোপন সংবাদের ভিত্তিতে তল্লাশি করে এসব ইয়াবাসহ তাদের আটক করে বলে জানা গেছে।
কক্সবাজার -৩৪ বিজিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন, শনিবার ৭ ডিসেম্বর রাত দশটার দিকে পৃথক অভিযানে উখিয়া হতে কক্সবাজারগামী সিএনজি তল্লাশী কালে সিএনজি’র বডির সাথে চুম্বক দ্বারা অভিনব কায়দায় ইয়াবা পাচার করছিল।
এ সময় পালংখালী ইউনিয়নের সাইফুল ইসলামের স্ত্রী রুবি আক্তার (২৬) একই এলাকার নুরুল বশরের ছেলে মোঃ শরিফুল ইসলাম (২০) রশিদ আহমেদের স্ত্রী মোছাঃ জয়নব বেগম (২৮), পালংখালী নলবনিয়ার সিএনজির ড্রাইভার মৃত ছিদ্দিকের ছেলে মোঃ ওসমান (৩৬), ফলিয়া পাড়ার বাদশা মিয়ার ছেলে রুহুল আমিন (২০) ও কক্সবাজারের হাশেমিয়া মাদ্রাসা এলাকার মোঃ ইলিয়াছের ছেলে মোঃ কাউসার (২২) কে আটক করা হয়।
পাচার কাজে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশাও জব্দ করতে সক্ষম হন এবং ধৃত আসামীদের ইয়াবাসহ রামু থানায় সোপর্দ করা হয়েছে বলে কক্সবাজার -৩৪ বিজিবি ভারপ্রাপ্ত এ্যাডজুটেন্ট মোঃ তাজমিলুর ইসলাম জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments