সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাবড় দিন উপলক্ষে দিনাজপুরে খ্রিস্টন সম্প্রদায়দের কেক ও উপহার দিলেন হুইপ ইকবালুর...

বড় দিন উপলক্ষে দিনাজপুরে খ্রিস্টন সম্প্রদায়দের কেক ও উপহার দিলেন হুইপ ইকবালুর রহিম

অমর চাঁদ গুপ্ত অপু: খ্রিস্টন সম্প্রদায়ের সবচেয়ে ধর্মীয় উৎসব “শুভ বড় দিন” উপলক্ষে দিনাজপুর সদর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম খ্রিস্টান সম্প্রদায়দের জন্য কেক ও ফুল দিলেন।
আজ ২৫ ডিসেম্বর বুধবার দিনাজপুর সুইহাড়ী মিশন, মির্জাপুর ব্যাপটিস মিশন, সেন্ট ফ্রান্সিস জেভিয়ার
স্কুল, সেন্ট যোসেফ স্কুল ও কসবা বিশপ হাউজে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির পক্ষ থেকে আওয়ামী লীগের নেতকর্মীরা কেক ও ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারণ সম্পাদক খালেকুজ্জামান রাজু, দিনাজপুর শহর যুবলীগের সভাপতি ও পৌরসভার কাউন্সিলর মো. আশরাফুল আলম রমজান প্রমুখ।
এর আগে সকালে সেন্ট ফ্রান্সিস জেভিয়ার হাই স্কুলের প্রধান শিক্ষক সিস্টার বীনা এস রোজারীও সিআইসি,
সহকারী প্রধান শিক্ষক সিস্টার পিরিনা দাস সিআইসি, কসবাস্থ সেন্ট ফ্রান্সিস জেভিয়ার ক্যাথিড্রাল গীর্জার
ইনচার্জ ফাদার সিলাস কুজুরসহ অন্যান্য মিশনের খ্রিস্টান সম্প্রদায় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির দেয়া ফুল, কেক ও উপহার গ্রহণ করেন। এ সময় খ্রিস্টান সম্প্রদায় জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপির প্রতি কৃতজ্ঞতা ও শুভেচ্ছা জানিয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments