রবিবার, মে ১২, ২০২৪
Homeসারাবাংলাদিনাজপুরে এনসিসি ব্যাংকের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

দিনাজপুরে এনসিসি ব্যাংকের উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

অমর চাঁদ গুপ্ত অপু: দিনাজপুরে ন্যাশনাল ক্রেডিট এন্ড কমার্স ব্যাংকের (এনসিসি ব্যাংক) উদ্যোগে আজ বুধবার ২৫ ডিসেম্বর সকাল দশটায় হতদরিদ্র শীতার্ত নারী ও মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।
শহরের স্থানীয় নাট্য সমিতি মিলনায়তনে হতদরিদ্র শীতার্তদের মাঝে শীথবস্ত্র বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি
হিসেবে শীতবস্ত্র হিসেবে কম্বল ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) দিনাজপুরের
কৃতি সন্তান বিশিষ্ট ব্যাংকার মো. জাকির আনাম। এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে ঢাকাস্থ দিনাজপুর জেলা
সমিতির যুগ্ম সম্পাদক বিশিষ্ট সমাজসেবক শাহ মো. আশফাকুর রহমান আশফাক, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপ-পরিচালক মো. পারভেজ সাজ্জাদ, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সাবেক পরিচালক মো. রাহবার কবির পিয়াল,
সম্মিলিত সাংস্কৃতিক জোট দিনাজপুর জেলা শাখার সভাপতি মো. রেজাউর রহমন রেজু, হাবিপ্রবি’র সহকারী
রেজিষ্ট্রার মো. সরোয়ার আলম চৌধুরী, দিনাজপুরের বিশিষ্ট ব্যবসায়ী দেবজিৎ ভৌমিক ও এনজিওকর্মী সাইদুজ্জামান উপস্থিত ছিলেন। এছাড়াও অনুষ্ঠানে এনসিসি ব্যাংক দিনাজপুর শাখার ম্যানেজার মো. আইয়ুব আলী, ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার ও ডেপুটি ম্যানেজার মো. মাহমুদুল ইসলাম, বিশিষ্ট কলামিষ্ট ও সাংবাদিক রাজু বিশ^াস, ফারইষ্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড দিনাজপুর সার্ভিস সেন্টারের সিনিয়র অফিসার মো. শাবাব হোসনাইন, এসসিসি ব্যাংকের অফিসার মো. তামজিদ হায়দারসহ অন্যন্য অতিথি ও ব্যাংকের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানের প্রধান অতিথি ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট (এসইভিপি) মো. জাকির
আনাম প্রত্যেকের সাধ্যানুযায়ী শীতার্ত ও অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান। উল্লেখ্য, অনুষ্ঠানে প্রায় দুই হাজার শীতার্ত, গরিব-অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments