শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবগুড়ার ঘটনায় বিএনপির ৬৭৫ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২৯

বগুড়ার ঘটনায় বিএনপির ৬৭৫ জনের বিরুদ্ধে মামলা, গ্রেফতার ২৯

বাংলাদেশ প্রতিবেদক: বগুড়ায় পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনায় ছাত্রদল, যুবদল ও স্বেচ্ছাসেবক দলের ৬৭৫ জন নেতাকর্মীকে আসামি করে মামলা দায়ের করেছে পুলিশ।

বগুড়া সদর ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জিলালুর রহমান বাদী হয়ে বুধবার (১ জানুয়ারি) রাতে সদর থানায় মামলাটি দায়ের করেন।

মামলায় হামলাকারীদের বিরুদ্ধে পুলিশের অস্ত্র ছিনিয়ে নেওয়া, হত্যাচেষ্টা ও সরকারি কাজে বাধা দেওয়ার অভিযোগ আনা হয়েছে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) দিনব্যাপী অভিযান চালিয়ে ২৯ জনকে আটক করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলার এজাহারে ৭৫ জনের নাম উল্লেখ করে বাকিদের অজ্ঞাতনামা দেখানো হয়েছে।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান বলেন, পুলিশের ওপর হামলার ঘটনায় ২৯ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

এদিকে পুলিশের দায়ের করা মামলাকে ভিত্তিহীন বলে দাবি করেছেন ছাত্রদল বগুড়া জেলা কমিটির সভাপতি আবু হাসান। তিনি বলেন, বর্তমানে কারাগারে রয়েছেন ও সরকারি চাকরি করছেন, এমন ব্যক্তিদেরও আসামি করা হয়েছে। যা থেকে মামলার অভিযোগগুলো সত্য নয় বলেই প্রমাণিত হয়।

এর আগে, বুধবার (১ জানুয়ারি) সংগঠনের ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকীর সমাবেশে যোগ দিতে আসা নেতাকর্মীরা দুপুরে শহরের শহীদ খোকন পার্কে জমায়েত হয়। সেখানে ছাত্রদলের নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষ হয়। ওই ঘটনার পর পুলিশ তাৎক্ষণিকভাবে ১১ জনকে আটক করে। পরে আরও ১৮ জনকে আটক করে।

মামলার এজাহারে স্বেচ্ছাসেবক দল বগুড়া জেলা কমিটির আহ্বায়ক মাজেদুর রহমান জুয়েল, জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম ও স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর আলমকে হামলার নির্দেশদাতা হিসেবে উল্লেখ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments