সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাডোমারে স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, স্ত্রীসহ পরকীয়া প্রেমিক গ্রেফতার

ডোমারে স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীকে হত্যা, স্ত্রীসহ পরকীয়া প্রেমিক গ্রেফতার

মহিনুল ইসলাম সুজন: নীলফামারীর ডোমার উপজেলার জোড়াবাড়ি এলাকায় স্ত্রীর পরকীয়ার জেরে স্বামীকে হত্যা মামলার পলাতক আসামী স্ত্রী পেয়ারা খাতুন ও তার প্রেমিক নজু ইসলামকে গ্রেফতার করেছে ক্রিমিনাল ইনভেস্টিগেশন ডিপার্টমেন্ট (সিআইডি)নীলফামারীর একটি দল। বৃহস্পতিবার(৯ই জানুয়ারি)দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে হাজির করে রিমান্ডের আবেদন করা হয়েছে।

এর আগে বুধবার(৮ জানুয়ারি) রাতে পঞ্চগড়ের তেতুঁলিয়া বাংলাবান্ধা জিরো পয়েন্ট থেকে তাদের গ্রেফতার করেন নীলফামারী সিআইডি। এ সময় তারা ভারত পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। নীলফামারী সিআইডি সুত্র জানায়, ডোমার উপজেলার জোড়াবাড়ি ইউনিয়নের বাবুপাড়া গ্রামের নুর আলম দেবাউর স্ত্রী পেয়ারা খাতুনের সাথে পার্শ্ববর্তী দনি চান্দখানা গ্রামের নজু ইসলামের সাথে দীর্ঘদিন পরকীয়া স¤পর্ক চলে আসছিল। এর জের ধরে গত বছরের ৬ সেপ্টেম্বর মধ্য রাতে স্ত্রীর সহযোগিতায় প্রেমিক নজু ইসলামসহ আরও কয়েকজন স্বামী নুর আলম দেবাউকে শ্বাসরোদ্ধ করে হত্যা করে পালিয়ে যায়। এ ঘটনায় নিহতের মা নুর বানু ৭ জনকে আসামী করে আদালতে অভিযোগ দায়ের করেন। আদালতের নির্দেশে মামলার তদন্তের দায়িত্ব দেয়া হয় সিআইডিকে। গ্রেফতারের দিন গোপন সংবাদের ভিত্তিতে তারা ভারত পালিয়ে যাওয়ার চেষ্টা করার সময় পঞ্চগড়ের তেতুঁলিয়া বাংলাবান্ধা জিরো পয়েন্ট থেকে আটক করা হয় তাদের।বিষয়টি নিশ্চিত করে নীলফামারীর দায়িত্বে থাকা সিআইডির সহকারী পুলিশ সুপার রমজান হোসেন বলেন, আদালতের নির্দেশে এ মামলাটি তদন্ত করা হচ্ছে।

বৃহস্পতিবার(৯ই জানুয়ারি)দুপুরে গ্রেফতারকৃতদের আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করা হয়েছে। অপর আসামীরা পলাতক থাকলেও তাদেরও গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments