শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাজুয়া খেলতে ব্যাংকের ভল্ট থেকে ৩ কোটি ৪৫ লাখ টাকা সরালেন ইনচার্জ

জুয়া খেলতে ব্যাংকের ভল্ট থেকে ৩ কোটি ৪৫ লাখ টাকা সরালেন ইনচার্জ

বাংলাদেশ প্রতিবেদক: অনলাইনে ক্রিকেট খেলায় বাজি ধরতেই ব্যাংকের ভল্ট থেকে ৩ কোটি ৪৫ লাখ টাকা সরিয়েছেন প্রিমিয়ার ব্যাংকের রাজশাহী শাখার ইনচার্জ শামসুল ইসলাম। টাকাগুলো বাজিতে হেরেছেন বলেও দাবি করেছেন তিনি। রিমান্ডে জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে এ তথ্য দিয়েছেন তিনি।

প্রিমিয়ার ব্যাংকের ক্যাশ ইনচার্জ পদে দায়িত্বে থাকা শামসুল ইসলাম ওরফে ফয়সাল নগরীর সাগরপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে।

প্রিমিয়ার ব্যাংক কর্তৃপক্ষ জানায়, ২৩ জানুয়ারি হঠাৎ ব্যাংকের ভল্ট চেক করেন ব্যাংকের জোনাল ম্যানেজার সেলিম রেজা খান। এ সময় প্রায় সাড়ে তিন কোটি টাকার গড়মিল পান তিনি। পরে ঢাকার পরামর্শে রাত ১২টার পরে এ ঘটনায় জোনাল ম্যানেজার বাদী হয়ে বোয়ালিয়া মডেল থানায় টাকা আত্মসাতের অভিযোগ এনে মামলা করেন। ওই রাতেই পুলিশ তাকে গ্রেপ্তার করে। এ মামলায় পুলিশ সোমবার (২৭ জানুয়ারি) তাকে তিন দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করে।

রিমান্ডে পুলিশের জিজ্ঞাসাবাদে শামসুল ইসলাম ওরফে ফয়সাল জানিয়েছে, ব্যাংকটিতে সব সময় প্রায় ১৫ কোটি টাকা থাকতো। গত দুই বছর ধরে তিনি টাকাগুলো ব্যাংক থেকে সরাতে থাকেন। এই টাকায় তিনি বিপিএল ও আইপিএলসহ বিভিন্ন খেলায় অনলাইনে বাজি ধরতেন। এতে কখনো কখনো জিতলেও প্রায়ই হারতেন। এভাবেই টাকাগুলো তিনি বাজিতে হেরেছেন।

পুলিশ জানায়, টাকা রাখার ভল্টের সামনের লাইন ঠিক রেখে পেছনের লাইন থেকে তিনি টাকাগুলো সরাতেন। এতে করে ব্যাংকের কোন কর্মকর্তার সন্দেহ হতো না। গত বৃহস্পতিবার সমস্ত টাকা গণনার পর ৩ কোটি ৪৫ লাখ টাকা কম পাওয়া যায়। এসময় ব্যাংকের কর্মকর্তাদের কাছেই তিনি টাকা নেয়ার ঘটনা স্বীকারও করেন।

বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মণ জানান, রিমান্ডের জিজ্ঞাসাবাদে টাকা নিয়ে বিপিএল, আইপিএলসহ অনলাইনে জুয়া খেলে হেরেছেন বলে দাবি করেছেন অভিযুক্ত ব্যাংক কর্মকর্তা। বুধবার (২৯ জানুয়ারি) তার জবানবন্দি রেকর্ডে আদালতে নিয়েছে পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments