শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাউল্লাপাড়ায় পুত্রবধূকে নিয়ে শ্বশুর উধাও

উল্লাপাড়ায় পুত্রবধূকে নিয়ে শ্বশুর উধাও

সদরুল আইন: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুত্রবধূকে নিয়ে শ্বশুর সাউদ আলী (৫৪) হঠাৎ উধাও হয়েছেন।বৃহস্পাতিবার এ ঘটনায় ওই পুত্রবধূর পিতা উল্লাপাড়া মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।

শ্বশুর সাঈদ আলী উপজেলার মোহনপুর ইউনিয়নের কৈবর্তগাঁতী গ্রামের বাসিন্দা। পুত্রবধূ সারমিন খাতুন পাবনার ফরিদপুর উপজেলার শ্রীগোবিন্দপুর গ্রামের শহিদ প্রামাণিকের মেয়ে।

অভিযোগে জানা যায়, গত ২৪ জানুয়ারি ওই গ্রামের তিন সন্তানের জনক সাউদ আলী তার নিজ পুত্র আব্দুস ছালামের স্ত্রী সারমিন খাতুনকে নিয়ে অজানায় পাড়ি জমিয়েছেন।

পরিবারের লোকজন গত সাতদিন ধরে আত্মিয়সহ বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেও কোন সন্ধান করতে পারেনি।

সারমিন খাতুনের বাবা শহিদ প্রমানিক জানান, ১ বছর পূর্বে সাউদ আলীর পুত্র আব্দুস ছালামের সঙ্গে তার মেয়ের বিয়ে হয়। বিয়ের পর থেকে তাদের সংসার ভালই চলছিল। হঠাৎ এমন অপ্রীতিকর ঘটনায় মানুষের মাঝে মুখ দেখাতে পারছেন না তিনি।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকতা মো. আসলাম উদ্দিন বিশ্বাস অভিযোগের সত্যতা স্বীকার করে জানান, শ্বশুর আর পুত্রবধূকে ধরতে অভিযান অব্যহত রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments