বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
Homeসারাবাংলাসাংবাদিকের হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করলো ভূঞাপুর থানা পুলিশ

সাংবাদিকের হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করলো ভূঞাপুর থানা পুলিশ

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইল প্রতিনিধি: টাঙ্গাইলের ভূঞাপুরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করে সাংবাদিকেরর হাতে তুলে দিয়ে দৃষ্টান্ত দেখালো ভূঞাপুর থানা পুলিশ। থানায় অভিযোগের ৪০ দিনের মাথায় হারিয়ে যাওয়া মোবাইল ফোনটি উদ্ধার করতে সক্ষম হোন তারা।

এ বিষয়ে ভূঞাপুর থানার উপ-পরিদর্শক টিটু চৌধুরী জানান, গত বছর ১৮ ডিসেম্বর স্থানীয় সংবাদকর্মী মুহাইমিনুল ইসলাম হৃদয় এর মোবাইল ফোন হারিয়ে গেছে মর্মে থানায় একটি সাধারণ ডায়েরী করেন। এরপর মোবাইলটি উদ্ধারে অভিযানে নামে পুলিশ। পরে তথ্য প্রযুক্তি ব্যবহার করে ফোনটির ব্যবহারকারীকে সনাক্ত করা হয়। এ সময় ওই ব্যবহারকারী জানায় মোবাইলটি সিএনজি থেকে এক নারী আত্মীয় পেয়ে তাকে তাকে ব্যবহার করতে দিয়েছিলো।

এ বিষয়ে ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ মো. রাশিদুল ইসলাম বলেন, যেকোন অভিযোগ পেলেই আমরা তা দ্রুত সমাধান করার জন্য সব রকমের প্রচেষ্টা অব্যাহত রাখি। আগামীতেও প্রতিটি ঘটনায় আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments