বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২২, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৩

রাজশাহীতে নিয়ন্ত্রণ হারিয়ে বাস খাদে, নিহত ৩

বাংলাদেশ প্রতিবেদক: রাজশাহীর তানোরে যাত্রীবাহী বাস খাদে পড়ে তিন জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১০ জন।নিহত হলেন- তানোর উপজেলার চিমনাগ্রামের রিয়াজ উদ্দিন (৭০) ও নাচোল উপজেলার টগরইল গ্রামের মনিরুল ইসলাম। অপর জনের নাম জানা যায়নি।
আজ মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) এ দুর্ঘটনা ঘটে।তানোর থানার ওসি তদন্ত রাকিবুল হাসান জানান, আজ বেলা ১১টার দিকে তানোর থেকে ছেড়ে আসা রাজশাহী শহরমুখী সাকিব পরিবহনের ( টাঙ্গাইল জ ০৪-০০৮১) যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি তালগাছে ধাক্কা মেরে খাদে পড়ে যায়। এতে করে ঘটনাস্থলে ৩ জনের মৃত্যু হয়। তাদের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়াও আহতদের উদ্ধার করে তানোর স্বাস্থ্য কমপ্লেক্সে ও রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি আরও বলেন, বাসের চালক মানিক ঘটনার পর থেকে পালাতক রয়েছে। আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। সেই সঙ্গে ময়নাতদন্তের পর লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments