মঙ্গলবার, ফেব্রুয়ারি ২৭, ২০২৪
Homeসারাবাংলারামগতিতে অস্রসহ ৬ জলদস্যু আটক

রামগতিতে অস্রসহ ৬ জলদস্যু আটক

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রামগতিতে অস্রসহ ৬ জলদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার সন্ধায় উপজেলার ৫নং চর আব্দুল্যাহ ইউপির চর গজারিয়া গ্রামের মেঘনা নদীর উপর থেকে তাদের আটক করা হয়েছে।

এঘটনায় সন্ধায় আহত জেলে নজীর রাড়ী বাদী হয়ে ৬ জলদস্যুসহ অজ্ঞাত আরো ৬ জনকে আসামী করে ডাকাতি মামলা দায়ের করেছেন।

আটক জলদস্যুরা হলেন, দৌঁলত খাঁ উপজেলার চর খলিফা গ্রামের মোঃ ছাদেকের ছেলে কালাম (৩২), ভোলার বোরহান উদ্ধিন উপজেলার হাসনগর গ্রামের কাঞ্চন ব্যাপারীর ছেলে খোরশেদ আলম (৩০) ও মঞ্জুর পাটোয়ারীর ছেলে জিসান (২৮), নোয়াখালির চরভাটা ইউপির তজল কবিরাজের ছেলে আশ্রাফ উদ্দীন বেলাল (৩৫) ও মৃত আলী হোসেনের ছেলে মাহফুজুল হক (৩৫) এবং কমলনগরের চরমার্টিন গ্রামের মৃত আবদুল জলিলের ছেলে মোঃ কামাল (৩৩)।

রামগতি থানা পুলিশ জানান, চর আব্দুল্লাহ ইউপি চর গজারিয়া গ্রামের কাছে মাঘনা নদীর উপর জেলেদের জিম্মি করে মারধর ও তাদের পরিবারের কাছে মুক্তিপন দাবী করে আটক জলদস্যুরা। সংবাদ পেয়ে ওসির নেতৃত্বে পুলিশ কর্মকর্তারা ঘেরাও করে ৬ ডাকাতকে আটক করে। অন্যরা নদী সাঁতরে পালিয়ে যায়।

রামগতি থানার ওসি মোঃ সোলাইমান জানান, আটক ৬ জলদস্যুর বিরুদ্ধে মামলা হয়েছে, (মামলা নং-০৩/২০) । তাদেরকে ৩৯৫/৩৯৭/৪১২ ধারায় শনিবার সকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments