শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

রংপুরে নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: রংপুরের বদরগঞ্জে ওসমানপুর গুচ্ছগ্রামে নিজের মেয়েকে ধর্ষণ করার অভিযোগ উঠেছে আপন বাবার বিরুদ্ধে। নিজের মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া নির্যাতিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে হয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, স্টার বাবুলের বাড়ি রংপুর মহানগরের আলমনগর এলাকায়। তার বাবার নাম হাসান আলী।

গত পাঁচ বছর আগে তিনি বদরগঞ্জ উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নে শ্বশুড়বাড়িতে স্থায়ীভাবে বসবাস শুরু করেন। সংসারে তার নিজের দুইটি মেয়ে রয়েছে।

স্ত্রী বাড়ির পাশে ইটভাটায় শ্রমিকের কাজ করেন। ছোট মেয়ে স্কুলে যায়। বাড়ি ফাঁকা হয়ে গেলে স্টার বাবুল তার আটারো-উনিশ বছরের বড় মেয়েকে কয়েকবার জোরপূর্বক ধর্ষণ করে বলে অভিযোগ উঠেছে।

পুলিশ জানায়, পরিত্যাক্তা মেয়েটি ওই গুচ্ছগ্রামে তার বাবার সঙ্গেই বসবাস করতেন। গত ১০ ফেব্রুয়ারি রাতে নিজের ঘরে ঢুকে বাবা তাকে ধর্ষণ করে। পরদিন নিজে থানায় গিয়ে বাবার বিরুদ্ধে মামলা করেন মেয়ে। স্টার মদ-গাঁজাসহ বিভিন্ন নেশায় আসক্ত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments