শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাগোপালগঞ্জে বাস-নসিমনের সংঘর্ষে নিহত ৫

গোপালগঞ্জে বাস-নসিমনের সংঘর্ষে নিহত ৫

বাংলাদেশ প্রতিবেদক: গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় যাত্রীবাহী বাস ও নসিমনের মধ্যে সংঘর্ষে ৫ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৯ জন।
আজ শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার পোনা বাসস্ট্যান্ডে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- ওই উপজেলার পারুলিয়া এলাকার বদির (৩২), মিজান (৪৩) ও সুমন (২৮)।
পারুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান মুকিম মুন্সি জানান, নিহত ও আহত শ্রমিকরা তার ইউনিয়নের বাসিন্দা। তারা ভবনের ঢালাইয়ের কাজ করতে যাচ্ছিলেন।
পুলিশ জানিয়েছে, খুলনা থেকে ফালগুনী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা দিকে আসছিল। গাড়িটি ঘটনাস্থলে পৌঁছালে লিংক রোড থেকে হাইওয়েতে ওঠা একটি শ্রমিকবাহী নসিমনের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মিজান নামে এক শ্রমিক নিহত হন। এ সময় গুরুতর আহত হন আরও ১১ জন শ্রমিক। আহতদের উদ্ধার করে কাশিয়ানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে বদির ও সুমন মারা যান।
গুরুতর আহত অন্য ৯ জনকে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে তাদের গোপালগঞ্জ সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments