আশুলিয়ায় যুবককে গলা কেটে হত্যা

বাংলাদেশ প্রতিবেদক: আশুলিয়ার ইউনিয়নের কাঠগড়া পালোয়ানপাড়া এলাকার একটি বাঁশঝাড়ের ভিতর থেকে অজ্ঞাত এক যুবকের (৩০) লাশ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ। অজ্ঞাত ওই যুবকের পড়নে প্যান্ট ও সোয়েটার রয়েছে। পুলিশ এসময় ঘটনাস্থল থেকে রক্ত মাখা দু’টি মোটরসাইকেলের হেলমেট ও হত্যায় ব্যবহৃত একটি ছুরি উদ্ধার করেছে।
আজ শুক্রবার ভোর রাতে অজ্ঞাত ওই যুবককে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। পরে সকালে ওই বাঁশঝাড়ের ভিতরে অজ্ঞাত ওই যুবকের লাশ দেখে স্থানীয়রা আশুলিয়া থানা পুলিশকে খবর দেয়। এরপর পুলিশ ওই যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করে।
স্থানীয়রা জানায়, ওই বাঁশ ঝাড়ের পাশের রাস্তায় প্রায় ছিনতাই ও ডাকাতি হয়। পুলিশ কোনও ব্যবস্থা না নেওয়ায় এ রকম অপরাধ প্রতিনিয়ত ঘটছে। এদিকে, এ ঘটনায় ওই এলাকায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে।
এ বিষয়ে আশুলিয়া থানার এস আই (উপ-পরিদর্শক) হারুন বলেন, অজ্ঞাত ওই যুবকের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Previous articleগোপালগঞ্জে বাস-নসিমনের সংঘর্ষে নিহত ৫
Next article‘প্রেমের নামে প্রহসন, চলবে না চলবে না’ : রাবিতে প্রতিবাদী র‌্যালি ও সমাবেশ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।