ভোলায় কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: ভোলা পৌর ২নং ওয়ার্ডে ছাদিয়া (১৬) নামের এক কলেজছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। বাসার ছাদ থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয় বলে পরিবার থেকে দাবি করা হচ্ছে।

ছাদিয়া ভোলা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্রী। তার বাবা মো. নাছির হোসেন ভোলা সদর উপজেলার সমাজ সেবা অধিদফতরের কর্মরত। তাদের গ্রামের বাড়ি বরিশাল মেহেন্দীগঞ্জে।

স্থানীয়রা জানান, নাছির হোসেন ভোলার শহরের শিল্পকলা একাডেমির সামনে নিজাম মিয়ার বাসা ভাড়া নিয়ে পরিবার নিয়ে বসবাস করতেন। গত বুধবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তার কলেজপড়ুয়া মেয়ে বাসার ছাদ থেকে রহস্যজনকভাবে পড়ে গিয়ে মারাত্মক আহত হন। পরে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। বৃস্পতিবার দুপুরে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ভোলা মডেল থানার ওসি মো. এনায়েত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই ছাত্রীর বাবা-মা ঢাকায় রয়েছেন। বিষয়টি আমরা তদন্ত করে দেখছি। তদন্ত শেষে জানা যাবে এটি আত্মহত্যা নাকি দুর্ঘটনা।

Previous articleদুই সন্তানকে রেখে নদীতে ঝাঁপ দেয়া সেই প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার
Next articleমেহাজাবিন ছাড়া নিশোকে দেখার কেউ নেই
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।