শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসেন্টমার্টিনে ট্রলার ডুবির ঘটনায় আরও এক লাশ উদ্ধার

সেন্টমার্টিনে ট্রলার ডুবির ঘটনায় আরও এক লাশ উদ্ধার

কায়সার হামিদ মানিক: বঙ্গোপসাগরে মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনায় সেন্টমার্টিন সৈকত থেকে ভাসমান অবস্থায় আরও এক লাশ উদ্ধার করেছে কোস্টগার্ড।
রোববার বিকেলে সেন্টমার্টিনের কোনা পাড়ার সমুদ্র সৈকত থেকে মরদেহ উদ্ধার করা হয়। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ১৯ জনে।
বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোনের স্টাফ অফিসার লেফটেন্যান্ট কমান্ডার সাইফুল ইসলাম জানান, বিকেলে সেন্টমার্টিনের কোনা পাড়া নামক এলাকা থেকে এক পুরুষের মরদেহ উদ্ধার করা হয়। এর আগে মালয়েশিয়াগামী ট্রলারডুবির ঘটনায় ১৮ জনের মরদহ উদ্ধার করা হয়েছিল। ছয়দিনে মোট ১৯ জনের মরদেহ উদ্ধার করেছে কোস্টগার্ড। নিখোঁজদের সন্ধানে কোস্টগার্ড উদ্ধার অভিযান অব্যাহত রেখেছে।
প্রসঙ্গত, গত ১১ ফেব্রুয়ারি অবৈধভাবে সাগরপথে মালয়েশিয়া যাওয়ার সময় ১৩৮ জন যাত্রী নিয়ে একটি ট্রলার সেন্টমার্টিনের দক্ষিণে পাথরের সঙ্গে ধাক্কা লেগে ডুবে যায়। এতে ১৫ জন রোহিঙ্গার মৃত্যু হয়। ৭৩ জনকে জীবিত উদ্ধার করা হয়। এ ঘটনায় ১৯ জন দালালকে অভিযুক্ত করে থানায় মামলা করে কোস্টগার্ড। এই মামলায় এ পর্যন্ত নয়জনকে জনকে আটক করেছে পুলিশ।
আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments