শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাবাবার সামনেই শিশুর মাথার উপর দিয়ে চলে গেল ট্রাক

বাবার সামনেই শিশুর মাথার উপর দিয়ে চলে গেল ট্রাক

বাংলাদেশ প্রতিবেদক: নেত্রকোনা দুর্গাপুরে মাত্র ১৩ ঘণ্টার ব্যবধানে ট্রাকের চাপায় ঝরে গেল আরেকটি তাজা প্রাণ। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ১১টায় পৌর শহরের উৎরাই বাজারের দক্ষিণ পাশে বালিবাহী ট্রাকের চাপায় ইশা (৮) নামে এক মাদরাসা শিক্ষার্থী নিহত হয়েছে। ইশা উপজেলার কৃষ্ণচর গ্রামের মাওলানা শরিফুল আলমের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেল করে বাবা ও মেয়ে উৎরাইল বাজার থেকে বাজার করে বাড়ি ফিরছিলেন। এ সময় সোমেশ্বরী নদী থেকে বালি বোঝাই বেপরোয়া গতির একটি ট্রাক পিছন থেকে তাদের সজোরে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে শরিফুল আলম মোটরসাইকেল নিয়ে সড়কের পাশে পড়ে যান। শিশু ইশা গাড়ি থেকে ছিটকে সড়কের উপর পড়লে ট্রাকটি তার মাথার উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই শিশুটির মৃত্যু হয়।

এর আগে, গতকাল সোমবার বিকেলে বালুবাহী ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী ইজিবাইকে থাকা শিশু শ্রাবন্তী (২) মারা যায়। মাসহ ইজিবাইকের ৪ যাত্রী গুরুতর আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মীর মাহাবুব জানান, ঘাতক ট্রাক ও চালককে আটক করতে পুলিশের অভিযান অব্যহত আছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments