শরীয়তপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ নিহত ২

বাংলাদেশ প্রতিবেদক: শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কোদালপুরে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের সাথে ধাক্কা লেগে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও একজন।
নিহতরা হলেন, কোদালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রিবল মাহম্মুদ (২০) ও মো. সাইফুল ইসলাম (১৯)। এছাড়া গুরুত্ব আহত মো. সিয়ামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোয়েব আলী ও নিহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার রাত ১০টার দিকে শহীদের প্রতি শ্রদ্ধা জানাতে ফুল সংগ্রহ করতে কোদালপুর থেকে তিন বন্ধু একটি মোটরসাইকেলে করে পাশের ইউনিয়ন কুচাইপট্রি যাচ্ছিল। এসময় মাইজারা ব্রীজ পার হওয়ার সময় মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে ব্রীজের সাথে ধাক্কা লাগে। এসম মোটরসাইকেলে থাকা তিনজনই গাড়ি থেকে ছিটকে পরে। স্থানীয়রা তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণ করেন। গুরুতর আহত সিয়ামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহতরা সবাই কোদাল পুর গ্রামের বাসিন্দা।

Previous articleসুনামগঞ্জে কচুরিপানা নিয়ে দুই পক্ষের সংঘর্ষ, আহত ২০
Next articleআজান দেয়ার সময় লন্ডনে মুয়াজ্জিনকে ছুরিকাঘাত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।