রবিবার, জুলাই ২১, ২০২৪
Homeসারাবাংলানাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় শ্যালক-দুলাভাইসহ নিহত ৩

নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় শ্যালক-দুলাভাইসহ নিহত ৩

বাংলাদেশ প্রতিবেদক: নাটোরে পৃথক সড়ক দুর্ঘটনায় শ্যালক-দুলাভাইসহ তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। শুক্রবার রাতে শহরতলীর বনবেলঘড়িয়া ও দয়রামপুরে এসব দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শ্যালক ফয়সাল আহমেদ ও দুলাভাই গোলাম নবী সালাউদ্দিন। তিনি সদর উপজেলার চন্দ্রকোলা গ্রামের বাসিন্দা।
এছাড়া পৃথক দুর্ঘটনায় নিহত সোহানুর রহমান, বড়াইগ্রাম উপজেলার আটঘরিয়া এলাকার আবদুল লতিফ কাজীর ছেলে ও দয়ারামপুর জিয়াউর রহমান কলেজের একাদশ শ্রেণির ছাত্র।
নাটোর সদর থানার পরিদর্শক (অপারেশন) আবু সিদ্দিক জানান, নাটোর শহর থেকে কেনাকাটা সেড়ে সন্ধ্যা ৭টার দিকে শ্যালক ফয়সাল আহমেদ ও দুলাভাই গোলাম নবী সালাউদ্দিন মোটরসাইকেলে নিজ বাড়ি নাটোর সদর উপজেলার চন্দ্রকোলা গ্রামে ফিরছিলেন।
এসময় শহরতলীর বনবেলঘড়িয়া এলাকায় নাটোর-রাজশাহী মহাসড়কে রাজশাহী থেকে নাটোরমুখী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। তাদের উদ্ধার করে সদর হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
দুর্ঘটনার পর ট্রাকটি আটক করেছে পুলিশ।
এদিকে, বাগাতিপাড়া থানার ওসি মো. আবদুল মতিন জানান, শুক্রবার সন্ধ্যার দিকে দয়ারামপুর থেকে বাড়িতে ফিরছিলেন সোহানুর। গতি বেশি থাকায় নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল রাস্তার পাশের গাছের সঙ্গে ধাক্কা খায়।
তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়ে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments