নির্মাণাধীন বাসায় স্বেচ্ছাসেবক লীগ নেতা তরুণীসহ আটক

কায়সার হামিদ মানিক: আসমা হুসনা মিম নামে এক কন্ঠশিল্পীসহ কক্সবাজার শহরের কলাতলী কটেজ ব্যবসায়ী সমিতির সভাপতি কাজী রাসেল আহমেদ (৩৫) কে আটক করেছে পুলিশ। কাজী রাসেল জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য এবং পৌরসভার ১২ নং ওয়ার্ডস্থ সৈকত পাড়ার মৃত কাজী তোফায়েল আহমদের ছেলে। সোমবার (২৪ ফেব্রুয়ারি) ভোরে পর্যটন এলাকার একটি নির্মাণাধীন বাসা থেকে তাকে আটক করা হয়েছে।
পুলিশ জানিয়েছে, সম্প্রতি সময়ে মোরশেদ নামের এক যুবককে পিঠিয়ে গুরুতর জখম করে রাসেল। ওই ঘটনায় মডেল থানায় তাকে এক নাম্বার আসামি করে মামলাও হয়। তারই ধারাবাহিকতায় সোমবার ভোরে অভিযান চালিয়ে মিম নামের এক স্থানীয় কণ্ঠশিল্পীসহ তাকে আটক করা হয়। এছাড়া তার বিরুদ্ধে নানা অভিযোগও রয়েছে।
এদিকে কাজী রাসেলের ভাই কাউন্সিলর কাজী মোর্শেদ আহমেদ বাবু জানান, পারিবারিক কলহের জের ধরে তাকে আটক করা হয়েছে। কারণ তার চলাফেরা পরিবারবিরোধী ছিল। এ কারণেই এই ব্যবস্থা নেয়া হয়েছে।
কক্সবাজার সদর মডেল থানার ওসি সৈয়দ আবু মো. শাহজানান কবির বলেন, কাজী রাসেলের বিরুদ্ধে মামলা রয়েছে। মামলা ছাড়াও অনেক অভিযোগও রয়েছে। তাই পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে। তাকে আটকের সময় এক মহিলাও রয়েছে। সংশ্লিষ্ট ধারায় তাদের আদালতে প্রেরণ করা হবে দ্রুত সময়ে।

Previous articleপাপিয়ার পাপের বিচার হবে: কাদের
Next articleপিরোজপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণ, আটক ২
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।