শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারাজারহাটে প্রধান শিক্ষকের উপর হামলা, আহত ৬

রাজারহাটে প্রধান শিক্ষকের উপর হামলা, আহত ৬

এ.এস লিমন: কুড়িগ্রামের রাজারহাটে ডাংরারহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এ সময় সন্ত্রাসীদের হামলায় প্রধান শিক্ষকসহ ৬ জন গুরুতর আহত হয়েছে। এ ঘটনায় আব্দুল হাকিম ওরেফ সবুজ বসুনিয়া (২৮) কে প্রধান আসামী করে রাজারহাট থানায় ৫ জনের নাম উল্লেখপূর্বক ৪/৫ জনকে অজ্ঞাত নামীয় আসামী করে হামলায় গুরুতর আহত প্রধান শিক্ষক মো.সেকেন্দার আলী বাদী হয়ে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়ের পর পরই মামলার প্রধান আসামীসহ ২ জনকে আটক করেছে রাজারহাট থানা পুলিশ। আটককৃত হলেন-আব্দুল হাকিম ওরফে সবুজ বসুনিয়া পিতা:মৃত ইসমাইল বসুনিয়া, কউয়ুম আলী, পিতা: মো. আমজাদ হোসেন। এলাকাবাসী ও মামলার এজাহার সুত্রে জানা যায়,রাজারহাট উপজেলা বিদ্যানন্দ ইউপির ডাংরারহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শুক্রবার মহান ২১ শে ফেব্রুয়ারি মাতৃভাষা দিবসের বিভিন্ন কর্মসূচি শেষে সবাই চলে যাওয়ার পর সকাল ১০ ঘটিকায় আব্দুল হাকিম ওরফে সবুজ (২৮) আমার অফিস কক্ষে এসে ২ বছরের ছুটির দরখাস্ত আমার সামনে উপাস্থাপন করে আমার নিকট জোর পূর্বক স্বাক্ষর চায়। আমি উক্ত অবৈধ ছুটির দরখাস্তে স্বাক্ষর না করিলে উক্ত আসামী আমাকে বিভিন্ন অশ্লীল ভাষায় গালি-গালাজ করিয়া উত্তেজিত হয়ে বাজারের দিকে গেলে সেখানে পূর্ব থেকে অবস্থানরত আসামী মো. হোসেন আলী(২৯), মো.আব্দুল মোন্নফ (৩৮), মো.আব্দুর রফিক(৩৫), মো. রফিকুল ইসলাম(৩০) সহ অজ্ঞাত ৪/৫ জন অতর্কিতভাবে লাঠি, সোটা, লোহার রড,কুড়াল নিয়ে আমাকে টানা-হেচরা ও কিলঘুষি মারিয়া ছিলা-ফোলা জখম করে। খবর পেয়ে আমার ভাই ও আত্নীয়-স্বজন এগিয়ে এলে সন্ত্রসীরা পুনরায় হামলা চালায় ওই সময় আমার ছ্ধোসঢ়;ট ভাইকে বাঁচানোর চেষ্ঠা করলে আসামীগণ পুনরায় আমাকে মারফিট করে অফিস কক্ষের জানালা,চেয়ার,টেবিল,আলমারিসহ অন্যান্য আসবাসপত্র ভাংচুর করিয়া অনুমান ১৫ হাজার টাকা ক্ষতি সাধন করে। এতে আমার ভাই মো. রফিকুল ইসলাম(৩৬) গুরুতর আহত হয়। পরবর্তীতে আসামী আব্দুল হাকিম ওরফে সবুজ বসুনিয়া আমার অফিসের পিয়নের নিকট জোঁড় পূর্বক চাবি নিয়ে আমাকে অফিস কক্ষে তালাবব্ধ অবরুদ্ধ অবস্থায় আসামীরা আমাকে প্রাণ নাশের হুমকি দিয়ে চলে যায়। পরে স্থানীয়দের সহায়তায় আমি অবরুদ্ধ হতে মুক্তি হইয়া থানায় একটি মামলা দায়ের করি। যার মামলা নং ১২ তাং: ২১-০২-২০২০ইং। উক্ত মামলার জের ধরিয়া ২২ ফেব্রুয়ারি ২০২০ইং ডাংরারহাট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেকেন্দার আলী(৫৫) ও আমার ভাই রতিগ্রাম বিএল স্কুলের সহকারি শিক্ষক মো. সোলেমান আলী(৫০) দ্বয় সহ নিজ নিজ বিদ্যালয় যাওয়ার পথে সন্ত্রাসীরা পূর্ব থেকে ওৎ পেতে থেকে মো. নজরুল ইসলাম বসুনিয়া পিতা:মৃত ইসমাইল হোসেন বসুনিয়া সহ ১১/১২জন অতর্কিতভাবে লাঠি, সোটা, ছোরা, লোহার রড,কুড়াল ও রামদা ইত্যাদি দেশীয় অস্ত্রে সস্ত্রে দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে। ওই সময় আমার পরিবার ও আত্নীয়-স্বজন এগিয়ে এলে পুনরায় সন্ত্রাসীরা হামলা চালায়। এতে প্রধান শিক্ষক মো. সেকেন্দার আলী (৪৮), মো.জোদ্দার আলী(৫৫),সোলেমান(৫৪), মো. রফিকুল ইসলাম(৩৮) মো. জামাল মিয়া(৪৮), মো.সৌরভ মিয়া(২২) আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত প্রধান শিক্ষক মো. সেকেন্দার আলীকে প্রথমে রাজারহাট সদর হাসপাতালে পরে অবস্থার অবনতি ঘটলে চিকিৎসকরা দ্রুত কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠিয়ে দেন। এ ঘটনায় প্রধান শিক্ষকের ছোট ভাই মো. ফখরুল ইসলাম বাদী হয়ে ১২ জনের নাম উল্লেখ পূর্বক আরো ৫/৬জনকে অজ্ঞাত নামীয় আসামী করে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং-১৩ তাং-২২-০২-২০২০ইং।

এ বিষয়ে রাজারহাট থানার অফিসার ইনচার্জ কৃষ্ণ কুমার সরকার বলেন, ঘটনার সঙ্গে জড়িত ২ জনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়েছে এবং অন্য আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments