শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাকেন্দুয়ায় ৩য় শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

কেন্দুয়ায় ৩য় শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ

হুমায়ুন কবির: নেত্রকোনার কেন্দুয়ায় তৃতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে (১০) ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। গ্রেপ্তার আসামি গোলাম রব্বানীকে (৫২) মঙ্গলবার(২৫,ফেব্রুয়ারী) আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো করেছে।

এছাড়া ছাড়া একই দিন মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্নসহ ঘটনার বর্ণনা দিয়ে সে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় আদালতে জবানবন্দিও দিয়েছে।

শিশু ধর্ষণচেষ্টার এ ঘটনাটি ঘটেছে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার গড়াডোবা ইউনিয়নে।

পুলিশ ও মামলার এজাহারসূত্র জানায়, উপজেলার গড়াডোবা ইউনিয়নের স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ওই ছাত্রীকে গত রবিবার সকালে আত্মীয়সম্পর্কীয় গোলাম রব্বানী নিজের বাড়িতে ডেকে নেন।

একপর্যায়ে বসতঘরে নিয়ে গিয়ে তিনি ছাত্রীটিকে ধর্ষণের চেষ্টা চালান।

পরে মেয়েটি কাঁদতে কাঁদতে বাড়িতে গিয়ে এ ঘটনা তার মাকে জানায়। এ ঘটনায় মেয়েটির মা বাদী হয়ে মঙ্গলবার গোলাম রব্বানীকে একমাত্র আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে কেন্দুয়া থানায় একটি মামলা করেন।

পরে পুলিশ আসামি গোলাম রব্বানীকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠায়।

তা ছাড়া নির্যাতিত ছাত্রীটি ঘটনার বর্ণনা দিয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় আদালতে জবানবন্দি দেওয়ার পাশাপাশি নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে তার ডাক্তারি পরীক্ষাও সম্পন্ন হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা ও কেন্দুয়া থানার এসআই নোমান সাদেকিন জানান, এ ঘটনায় গ্রেপ্তার মামলার একমাত্র আসামি গোলাম রব্বানীকে গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

তা ছাড়া একই দিন মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হওয়াসহ সে ঘটনার বর্ণনা দিয়ে আদালতে ২২ ধারায় জবানবন্দিও দিয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments