মগবাজারে ভবনে আগুন, দুই সন্তানসহ মা নিহত ৩

বাংলাদেশ প্রতিবেদক: রাজধানীর হাতিরঝিল থানাধীন মগবাজারে একটি পাঁচতলা ভবনে অগ্নিকাণ্ডের ঘটনায় একই পরিবারের তিনজন প্রাণ হারিয়েছেন।
বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে মগবাজারের দিলু রোডে ৪৫/এ নম্বর বাড়িতে ওই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
এ ঘটনায় শহিদুল ইসলাম (৪০) ও তার স্ত্রী জান্নাতুল ফেরদৌস(৩৮) দগ্ধ হয়ে ঢাকা মেডিকেলের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন।
তারা জানান, আগুনে সৃষ্ট ধোঁয়ায় অসুস্থ হয়ে সুমাইয়া (৩০) ও তার দুই সন্তান মাহাদী (৯) এবং মাহমুদুল হাসান (৯ মাস) মারা গেছে।
নিহত সুমাইয়ার স্বামী মনির হোসেন জানান, ভোর সাড়ে ৪টার দিকে হঠাৎ ঘুম ভেঙেই অগ্নিকাণ্ডের ঘটনা দেখতে পান তিনি। তবে কীভাবে আগুন লেগেছে তা তিনি বলতে পারছেন না বলে জানান।
খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
ঢামেক পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া জানান, শহিদুলের শরীরের ৪৩ শতাংশ এবং তার স্ত্রী জান্নাতুল ফেরদৌসের শরীরের ৯৫ শতাংশ দগ্ধ হয়েছে।
ধোঁয়ায় অসুস্থ তিনজন জরুরি বিভাগে চিকিৎসাধীন। নিহত তিনজনের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রয়েছে।

Previous article‘মুসলমানদের খতম করে দেব, বাঁচতে দেবনা’
Next articleমশা নিয়ন্ত্রণে রাখবেন, না হলে ভোট খেয়ে ফেলবে: প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।