শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফে পৌনে ৩ লাখ ইয়াবা উদ্ধার

টেকনাফে পৌনে ৩ লাখ ইয়াবা উদ্ধার

কায়সার হামিদ মানিক: কক্সবাজারের টেকনাফে লবন মাঠ থেকে পাওয়া তিন বস্তায় ২ লাখ ৮৪ হাজার ৬১০পিস ইয়াবা বড়ি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।
(২৯ ফেব্রুয়ারি) শনিবার বিকেলে এসব তথ্য জানিয়েছেন টেকনাফ-২ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ ফয়সল হাসান খান পিএসসি।
তিনি জানান, শনিবার ভোরে টেকনাফের ছ্যুরিখ্যাল ও নোয়াপাড়া বিএসসি পোষ্ট এর মাঝমাঝি লবন মাঠ এলকায় বিজিবির একটি দল টহল দিচ্ছিল। এসময় তিন চোরাকারবারি মাথায় বস্তা নিয়ে আসতে দেখে, তাদের থামানোর নির্দেশ দেন বিজিবি। এতে তারা বস্তা ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে ওই এলাকায় তল্লাশি চালিয়ে তাদের ফেলে যাওয়া বস্তা থেকে ২ লাখ ৮৪ হাজার ৬১০পিস ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।
তিনি বলেন, উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে ৮ কোটি টাকার চেয়ে বেশি। সেগুলো ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে, যা পরবর্তীতে উর্দ্ধতন কর্মকর্তা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মিডিয়া কর্মীদের উপস্থিতিতে ধ্বংস করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments