শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসন্তানদের নিরাপত্তা চেয়ে আদালতের দ্বারস্থ চান্দিনার নূরজাহান

সন্তানদের নিরাপত্তা চেয়ে আদালতের দ্বারস্থ চান্দিনার নূরজাহান

ওসমান গনি: কুমিল্লার চান্দিনায় মাধাইয়ার আলীরটেক গ্রামের মালয়েশিয়া প্রবাসীর স্ত্রী নুরজাহান বেগম (৩০) এর বসতঘরে ভাসুরের হামলা, মারধর ও লুটপাটের ঘটনা ঘটেছে। নুরজাহান বেগম একজন রেমিটেন্স যোদ্ধা রমজান আলীর স্ত্রী।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, নুরজাহান বেগম একজন সরল অবলা নারী। তার স্বামী বিদেশে যাওয়ার পর কষ্টার্জিত অর্থ দীর্ঘদিন যাবত তার বড় ভাই আব্দুল মান্নান বরাবর পাঠাত। রমজান আলি অর্থাৎ তার স্ত্রী নুরজাহান বেগম তার ভাসুর আব্দুল মান্নান ড্রাইভারদের সাথে পৃথক হওয়ায় সম্প্রতি রমজান আলী জায়গা খারদ করবে বলে তার স্ত্রী নুরজাহানের নিকট টাকা পাঠায়।

এ খবর ভাসুর আব্দুল মান্নান ড্রাইভার জানতে পেয়ে রমজান আলীর নিকট ১ লক্ষ টাকা চায় এমতাবস্থায় রমজান আলী ভাই আব্দুল মান্নান ড্রাইভারকে অপারগতা প্রতাশ করলে আব্দুল মান্নান ভূঁইয়া ক্ষিপ্ত হয়ে পরিকল্পিত ভাবে ২৪ ফেব্রুয়ারী সকালে নুরজাহানের বসত ঘরে আব্দুল মান্নান ও তার স্ত্রীসহ অজ্ঞাত ৩-৪জন অতর্কিত দেশিয় অস্ত্র সস্ত্র নিয়ে হামলা করে।

তারা নুরজাহানের ঘর ও ঘরের আসবাবপত্র ভাঙচুর সহ লুটপাট করে এবং নুরজাহানকে প্রাণ নাশের উদ্দেশ্যে মারধর ও নিলা ফুলা জখম করে। নুরজাহানের সুর চিৎকারে আশে পাশের লোকজন এসে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এদিকে লোকজনের সমাগম দেখে এ থটনাকে কেন্দ্র করে যেন কোন মামলা দায়ে না করা হয় সে লক্ষে আবারও প্রাণ নাসের হুমকী দিয়ে যায় আব্দুল মান্নান গং। সুস্থ হয়ে নুরজাহান বেগম গত ২৭ ফেব্রুয়ারী আদালতে হাজির হইয়া মামলা দায়ের করেন। যার মামলা নং কুমিল্লা বিজ্ঞ সিনিয়র জুডডসিয়াল মেজিস্ট্রেট ৭ নং আমলী আদালত সি আর/ ১৫৭/২০২০। বাদিনী জানায় এর আগেও তার স্বামীর কষ্টার্জিত টাকা ভাসুর আব্দুল মান্নান ড্রাইভারের নিকট চাওয়া হলে তিনি তা প্রদান করতে অস্বীকৃতি জানায়। ফলে নুরজাহান বেগম সমাজের গণ্য মান্য ব্যাক্তিবর্গেও নিকট বিচার চাইলে ভাসুর সালিশ না মেনে সালিষ বৈঠকে অনুপস্থিত থাকে। সালিশ বৈঠকে গন্য মান্য ব্যক্তি যারা ছিলেন তারা হলেন বর্তমান মেম্বার কৃষান রঞ্জন রায়, সাবেক মেম্বার মোস্তফা, হাজি কবির হোসেন, মন্তাজ, আ: রাজ্জাক, অরুন মিয়া, নজু ড্রাইভার। বর্তমানে নুরজাহান বেগম তার সন্তানদের নিয়ে চরম নিরাপত্তাহীনতা রয়েছে। তিনি সংশ্লিষ্ট সকলের সহায়তা কামনা করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments