বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে মোটরসাইকেল-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ২

লক্ষ্মীপুরে মোটরসাইকেল-অটোরিক্সা মুখোমুখি সংঘর্ষে শিশু নিহত, আহত ২

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে মোটরসাইকেল ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আবদুর সামাদ নামের এক শিশু (৮) নিহত হয়েছে। এঘটনায় আরো ২ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে লক্ষ্মীপুর-রামগঞ্জে সড়কের মির্জাপুর নামক এলাকায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, লক্ষ্মীপুর থেকে রামগঞ্জে মোটর সাইকেলযোগে রওনা হন ৩ বন্ধু। দ্রুতগতি সম্পন্ন মোটর সাইকেলটি ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা সিএনজি অটোরিক্সার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় সিএনজি অটোরিক্সার আরোহী শিশু আবদুর সামাদ ঘটনাস্থলে নিহত হন। সাথে সিএনজি চালক আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। নিহতের মরদেহ লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে। সে লক্ষ্মীপুর আবদুর সামাদ সদর উপজেলার পার্বতিনগর ইউনিয়েনের এলাকার মোঃ সুমনের ছেলে। আহতরা হলেন চালকসহ ২জন। এর মধ্যে আহত আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান মিয়া দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments