শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাটেকনাফে অস্ত্রসহ রোহিঙ্গা ডাকাত গ্রেপ্তার, পলাতক দুই

টেকনাফে অস্ত্রসহ রোহিঙ্গা ডাকাত গ্রেপ্তার, পলাতক দুই

কায়সার হামিদ মানিক: কক্সবাজার টেকনাফ সড়কের মুছনী এলাকার চেকপোষ্টে একটি ওয়ানশুটারগানসহ মো. ইয়াকুব (৫৫) নামে এক রোহিঙ্গা ডাকাতকে গ্রেপ্তার করেছে র‌্যাব ১৫। এসময় অপর দুই সদস্য পালিয়ে যায়। ডাকাত ইয়াকুব টেকনাফ শিয়াল্লাগোনা ক্যাম্প নং-২৬, ব্লক-এফ ১ এর মৃত মো. সুলতানের ছেলে। শুক্রবার (৬ মার্চ) বিকাল ৩ টায় র‌্যাব ১৫ এর সহকারি পরিচালক (মিডিয়া) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী এক মেইল বার্তায় এই তথ্য জানিয়েছে।
বার্তায় উল্লেখ রয়েছে, নবগঠিত র‌্যাব-১৫ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, বৃহস্পতিবার (৫মার্চ) রাত ১২ টার দিকে কতিপয় অস্ত্র ব্যবসায়ী একটি বাসযোগে টেকনাফের পালংখালী থেকে টেকনাফের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৫, কক্সবাজার এর একটি চৌকশ আভিযানিক দল টেকনাফ মুছনী শিয়াল্লাগোনা গ্রামের নতুন জামে মসজিদের পূর্ব পার্শ্বে পাঁকা রাস্তার উপর চেকপোষ্ট স্থাপন করে তল্লাশী অভিযান শুরু করে। তল্লাশী চলাকালীন সময়ে আনুমানিক রাত ১ টার দিকে একটি বাস চেকপোস্টের সামনে আসলে র‌্যাব থামানোর সংকেত দিলে কতিপয় ব্যক্তি পালানো চেষ্টা করে। এসময় মো. ইয়াকুবকে গ্রেপ্তার করা হলেও তার অপর দুইজন সহযোগি পালিয়ে যায়।
ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে স্বীকার করে, পলাতক আসামীদের সহযোগীতায় বিভিন্ন সময় রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অবৈধ অস্ত্রধারা ডাকাতিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড করে থাকে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments