রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
Homeসারাবাংলাসিলেটে করোনা আইসোলেশনে থাকা যুক্তরাজ্যফেরত নারীর মৃত্যু

সিলেটে করোনা আইসোলেশনে থাকা যুক্তরাজ্যফেরত নারীর মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে করোনা ভাইরাস সাসপেক্ট (সন্দেহে) লন্ডন ফেরত এক নারী (৬১) মারা গেছেন। শনিবার দিবাগত রাত সাড়ে ৩টায় আইসোলেশনে থাকা অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

শামসুদ্দিন হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স আব্দুল খালেক রাত ৪টা ২৫ মিনিটে গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

সিভিল সার্জন জানান, জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে শুক্রবার ওই নারী শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের আইসোলেশনে ভর্তি হন। গত ৪ মার্চ তিনি যুক্তরাজ্য থেকে দেশে ফিরেছিলেন। আজ রোববার সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা ইনস্টিটিউট (আইইডিসিআর) থেকে লোকজন এসে তাঁর রক্ত পরীক্ষার নমুনা সংগ্রহের কথা ছিল।

যুক্তরাজ্যফেরত ওই নারীর বাসা সিলেট নগরীর শামীমাবাদ আবাসিক এলাকায় বলে জানা গেছে।

এর আগে দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে দ্বিতীয় মৃত্যুর কথা জানান স্বাস্থ্যমন্ত্রী ডা. জাহিদ মালেক। গতকাল শনিবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তরে ব্রিফিংয়ে এ কথা জানান তিনি। এ ছাড়া নতুন করে আরো চারজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলেও জানানো হয়। এ নিয়ে দেশে আক্রান্তের সংখ্যা ২৪ জনে দাঁড়াল। এঁদের মধ্যে তিনজন সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন।

স্বাস্থ্যমন্ত্রী জানান, বর্তমানে আইইডিসিআরে করোনা শনাক্ত করতে নয়টি মেশিন আছে। আরো সাতটি মেশিন আনা হয়েছে। আটটি জায়গায় এসব মেশিন স্থাপন করা হবে, যাতে সেখান থেকে করোনাভাইরাসের পরীক্ষা করা যায়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments