সোমবার, মে ১৩, ২০২৪
Homeসারাবাংলারাজশাহীতে বিপুল পরিমান ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার

রাজশাহীতে বিপুল পরিমান ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেফতার

মাসুদ রানা রাব্বানী: রাজশাহীর বাঘায় বিপুল পরিমান ফেনসিডিল-সহ মোঃ হুমায়ন কবীর (৪০) নামের এক মাদক কারবারী গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার (২৭ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১২টায় রাজশাহীর বাঘা থানাধীন কলিগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ সময় তার বসতবাড়ী থেকে ১০০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। গ্রেফতার মাদক কারবারী মোঃ হুমায়ন কবীর, সে বাঘা থানার কলিগ্রামের মৃত আতাউর রহমানের ছেলে। রবিবার (২৮ এপ্রিল) র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতার মাদক কারবারী হুমায়ন দীর্ঘদিন যাবত অবৈধ মাদকদ্রব্য ফেনসিডিল সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে বাঘা থানার বিভিন্নœ এলাকায় বিক্রয় করে আসছে।

এ ব্যপারে গ্রেফতার মাদক কারবারীর বিরুদ্ধে রাজশাহীর বাঘা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। রবিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে বাঘা থানা পুলিশ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments