শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জে তাবলীগ জামাতের আরো ৩ সদস্য করোনা আক্রান্ত

মানিকগঞ্জে তাবলীগ জামাতের আরো ৩ সদস্য করোনা আক্রান্ত

বাংলাদেশ প্রতিবেদক: মানিকগঞ্জের সিংগাইরে তাবলীগ জামাতের ১১ জনের নমুনা পরীক্ষা শেষে তিনজনের মধ্যে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া গেছে। মঙ্গলবার বেলা ১২ টার দিকে সিভিল সার্জন ডা. আনোয়ারুল আমিন আখন্দ এই তথ্য নিশ্চিত করেছেন। ওই তিনজনকে সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনের রাখার প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

সিভিল সার্জন জানান, গত ২৪ মার্চ ফরিদপুর থেকে মানিকগঞ্জের সিংগাইরের বাইতুল মামুর ও মারকাযুল মা আরিফ ওয়াদ-দা ওয়াহ মাদ্রাসায় তাবলীগ জামাতে এসেছিলেন ১২ সদস্যের একটি দল। এদের মধ্যে গত শনিবার ৬০ বছরের এক বৃদ্ধের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে ঢাকায় আইইডিসিআরে তার শরীরের নমুনা পরীক্ষা করা হয়। এতে তার শরীরে করোনাভাইরাসের উপস্থিতি ধরা পরে। পরবর্তীতে রোববার ওই মাদ্রাসাসহ পুরো সিংগাইর পৌরসভা লক ডাউন করে দেয় প্রশাসন। সেই সাথে তাবলীগ জামাতের ১১ সদস্যকে ওই মাদ্রাসায় হোম কোয়ারেন্টাইনে রাখা হয়। পাশাপাশি জামাতে যোগ দেওয়া স্থানীয় ৬জনকে এবং তাদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টাইনে রাখা হয়।

করোনাভাইরাসের উপস্থিতি দেখা দেওয়া তিন ব্যক্তির বাড়ি ফরিদপুর জেলায় বলেও জানিয়েছেন সিভিল সার্জন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments