শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসামাজিক দূরুত্ব নিশ্চিত করণে শার্শার বিভিন্ন বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান

সামাজিক দূরুত্ব নিশ্চিত করণে শার্শার বিভিন্ন বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান

শহিদুল ইসলাম: করোনা ভাইরাসে সরকারের দেওয়া বিধি-নিষেধ অমান্য করে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে শার্শার বিভিন্ন বাজারে মোট ৫ জন ব্যক্তি, ও দোকানদারের কাছ থেকে ৩,৫০০/-(তিন হাজার পাঁচশত) টাকা জরিমানা আদায় করেছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

বৃহস্পতিবার (৯এপ্রিল) সকালে অভিযান পরিচালনা করে এ জরিমানা আদায় করেন শার্শা উপজেলা সহকারী ম্যাজিষ্ট্রেট (ভুমি) খোরশেদ আলম।

খোরশেদ আলম জানান,আজ সকালে পুলিশফোর্সসহ নিজামপুর বাজার, গোড়পাড়া বাজার, লক্ষণপুর বাজার, শিকারপুর, বাহাদুর, সাকারিপোতা, বোয়ালিয়া বাজার, পোড়াবাড়ি নারায়নপুর বাজার এবং বেনাপোল পৌরসভার বিভিন্ন বাজার মনিটরিং করা হয়। এসময় বিভিন্ন বাজারে এবং স্থানে আইন অমান্য করে খাবারের দোকান, চায়ের দোকান, যাত্রী পরিবহনে সামাজিক দূরত্ব বজায় না রাখা, ওয়েল্ডিং এর ওয়ার্কসপ খোলা রেখে জনসমাগম করার অপরাধে ০৫ জন ব্যক্তি/ দোকানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। নিজামপুর বাজারে হাফিজুর রহমানকে ৫০০/- টাকা, গোড়পাড়া বাজারের মফিজুর রহমানকে ৫০০/- টাকা, শিকারপুর বাজারের মোশাররফ হোসেনকে ৫০০/- টাকা, বাহাদুরপুর বাজারে মফিজুর রহমানকে ১০০০/- টাকা এবং বেনাপোলের মাসুদ রানাকে ১০০০/- টাকাসহ সর্বমোট ৩,৫০০/- (তিন হাজার পাঁচশত) টাকা জরিমানা আদায় করা হয়। এসময় পথচারী ও সাধারণ মানুষকে করোনা ভাইরাস বিস্তার প্রতিরোধে অযথা ঘুরাফেরা না করে বাসায় অবস্থান করার জন্য বলা হয় এবং মাস্ক ও সামাজিক দূরত্ব বজায় রাখার বিষয়ে সচেতন করা হয়।

অপরদিকে (বেলা ০৩ঃ৩০টা পর্যন্ত) ভারত থেকে আগত ১৪(চৌদ্দ)জন বাংলাদেশীর প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন(গাজীর দরগাঁ, ঝিকরগাছা) এবং সার্বিক ব্যবস্থাপনা ও খাবার ব্যবস্থা নিশ্চিত করা হয়।

সামাজিক দূরত্ব এবং নিজ বাসায় অবস্থান নিশ্চিতকরণে উপজেলা প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments