শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাদুই জেলায় বজ্রপাতে শিশু-কৃষকসহ ৬ জনের মৃত্যু

দুই জেলায় বজ্রপাতে শিশু-কৃষকসহ ৬ জনের মৃত্যু

বাংলাদেশ প্রতিবেদক: বজ্রপাতে সুনামগঞ্জ ও নেত্রকোনায় শিশু ও কৃষকসহ কমপক্ষে ছয়জনের মৃত্যু হয়েছে। এই ছয়জনের মধ্যে একজন শিশু আর বাকি পাঁচজন কৃষক।

আজ শনিবার সকালে সুনামগঞ্জের শাল্লা, জগন্নাথপুর, দিরাই ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় বজ্রপাতে চার কৃষকের মৃত্যু হয়।

শাল্লা উপজেলার হবিবপুর ইউনিয়নের নারায়ণপুর গ্রামের সুরেন্দ্র সরকারের ছেলে কৃষক শংকর সরকার (২২), জগন্নাথপুর উপজেলার বাউধরন গ্রামের কৃষক শিপন মিয়া (৩৫) এবং আজমিরিগঞ্জ উপজেলার জলসুখা গ্রামের কৃষক তাপস মিয়া এবং জগন্নাথপুর উপজেলার আরেক কৃষক বজ্রপাতে মারা যান।

এদিকে নেত্রকোনার মদন উপজেলায় গোবিন্দশ্রী বিজ্জয়াইল হাওরে শনিবার সকালে শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। তারা হলেন- কৃষক ইয়াহিয়া (২৫) ও রায়হান (৯)।

ইয়াসিন উপজেলা গোবিন্দশ্রী ইউনিয়নের বারগরিয়া গ্রামের রাজালীকান্দা পশ্চিম পাড়ার মঞ্জুল হকের ছেলে। রায়হান একই গ্রামের সেলিম মিয়ার ছেলে।

এ সময় আরও তিনজন আহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। আহত টিপন (২৭), ইসলাম (২২) ও দূর্জয়কে (৯) মদন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সুনামগঞ্জ এবং নেত্রকোনার স্থানীয় প্রশাসন বজ্রপাতে হতাহতের বিষয়টি নিশ্চিত করেছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments