বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলালালমনিরহাটে সড়কে পড়ে থাকা যুবককে হাসপাতালে ভর্তি

লালমনিরহাটে সড়কে পড়ে থাকা যুবককে হাসপাতালে ভর্তি

বাংলাদেশ প্রতিবেদক: লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় মানসিক ভারসাম্যহীন এক যুবককে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে উপজেলা প্রশাসন। করোনা আক্রান্ত সন্দেহে মানসিক ভারসাম্যহীন ওই যুবককে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। শুক্রবার রাত ৮টার দিকে উপজেলার তুষভান্ডার-চাপারহাট আঞ্চলিক সড়কের এমসি মোড় এলাকায় এ ঘটনা ঘটে।

জানা গেছে, করোনা ভাইরাসের কারণে সরকারি নির্দেশনা মেনে ঘর থেকে বেশিরভাগ মানুষ বের হচ্ছে না। গ্রামের মানুষজনও প্রয়োজন ছাড়া হাটবাজারে যাচ্ছেন না। কিন্তু শুক্রবার রাত ৮টার দিকে উপজেলা পরিষদ সংলগ্ন এমসি মোড় এলাকায় রাস্তার পাশে এক যুবককে ছটফট করতে দেখা যায়। স্থানীয় লোকজন মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ওই যুবককে ছটফট করতে দেখে আতংকিত হয়ে দুর থেকে চিৎকার চেচামেচি করতে থাকেন। অনেকেই দ্রুত ঘরে ফিরে যান। এসময় স্থানীয়রা উপজেলা প্রশাসনকে খবর দিলে ঘণ্টাখানেক পর আইনশৃঙ্খলা বাহিনীসহ মেডিক্যাল টিম ও উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান সেখানে উপস্থিত হন। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টিম মানসিক ভারসাম্যহীন ওই যুবককে উদ্ধার করে করোনা ইউনিটে ভর্তি করেন। তবে প্রাথমিকভাবে স্থানীয়রা ধারণা করছেন, মানসিক ভারসাম্যহীন ওই যুবক সীমান্ত অতিক্রম করে ভারত থেকে আসতে পারেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা জিয়াউল হোসেন জানান, মানসিক ভারসাম্যহীন যুবককে আলাদাভাবে একটি ওয়ার্ডে রাখা হয়েছে। পরীক্ষা-নিরীক্ষা শেষে বোঝা যাবে সে করোনা সংক্রমিত কি না।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার রবিউল হাসান জানান, খবর পেয়ে দ্রুত মেডিক্যাল টিম ও আইনশৃঙ্খলা বাহিনীসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই যুবককে উদ্ধার করা হয়। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। করোনায় আক্রান্ত কিনা তা নিশ্চিতের জন্য স্বাস্থ্য বিভাগকে পরীক্ষা করতে বলা হয়েছে। তবে ওই যুবকের পরিচয় শনিবার দুপুর পর্যন্ত শনাক্ত করা যায়নি বলে জানান ইউএনও।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments