শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে নিয়ন্ত্র হারিয়ে মোটরসাইকেল চালকের মৃত্যু

লক্ষ্মীপুরে নিয়ন্ত্র হারিয়ে মোটরসাইকেল চালকের মৃত্যু

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গর্তে পড়ে জহির খান নামে এক আরোহী নিহত হয়েছে। তার সঙ্গে থাকা বাবু নামে আরেক যুবক আহত হয়।

রোববার (১৯ এপ্রিল) দুপুরে সদর উপজেলার বালাইশপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত জহির লক্ষ্মীপুর পৌরসভার রাজিবপুর এলাকার বাসিন্দা হেলাল খানের ছেলে। তার মরদেহ সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত বাবুকে উপজেলার বশিকপুর ভাই ভাই হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়,মোটরসাইকেলযোগে জহির ও বাবু বশিকপুর থেকে রাজিবপুর এলাকায় আসছিলেন। এসময় ঘটনাস্থলে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গর্তে পড়ে দুইজন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। জহিরের অবস্থার অবনতি হলে তাকে সদর হাসপাতালে নেয়া হয়। হাসপাতালে আনার ১০ মিনিট পর জহির মারা যান বলে জানান কর্তব্যরত।

চিকিৎলক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments