শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাপলাশে সিএনজি, অটো এবং রিকশা চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

পলাশে সিএনজি, অটো এবং রিকশা চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

বোরহান মেহেদী: পলাশে করোনা ভাইরাস কারনে কর্মহীন সিএনজি, অটো এবং রিকশা চালকদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। পলাশ খানেপুর বাসস্ট্যান্ড মোড়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে ১৯ এপ্রিল রবিবার দুপুরে এখানে আশপাশের কর্মহীন শতাদিক সিএনজি, আটো এবং রিকসা চালকদের মাঝে খাদ্য সামগ্রি বিতরন করা হয়। এখানে উপস্হিত ছিলেন ঘোড়াশাল পৌর মেয়র শরীফুল হক এবং উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ওবায়দুল কবির মৃর্ধা। এসময় আরো সাংবাদিক এস এম শফি সহ বহু স্হানীয় নেতাকর্মী উপস্হিত ছিলেন।

খাদ্য সামগ্রী বিতরন কালে মেয়র শরীফুল হক বলেন, করোনা ভাইরাস সংক্রমণ রোধে ইতিমধ্যে সরকারের পক্ষ থেকে সামাজিক দুরত্ব বজায় রাখতে সবাইকে ঘরে থাকার আহ্বান করা হয়েছে। এমন পরিস্থিতে অন্যান্য স্থানের মতো ঘোড়াশাল পৌর এলাকায় খেটে-খাওয়া হতদরিদ্র নাগরিকরা কর্মহীন হয়ে পড়েছে। তাই আমরা ঘোড়াশাল পৌর সভার পক্ষ থেকে দরিদ্র মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছি। দেশের এই সংকট মুহূর্তে পৌরবাসীকে সব ধরনের সহযোগিতা দিতে প্রস্তুত ঘোড়াশাল পৌরসভা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments