শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাগোপালপুরে খেটে খাওয়া মানুষের মাঝে উদ্দীপ্ত তরুন সংঘের খাদ্যসামগ্রী বিতরণ

গোপালপুরে খেটে খাওয়া মানুষের মাঝে উদ্দীপ্ত তরুন সংঘের খাদ্যসামগ্রী বিতরণ

আব্দুল লতিফ তালুকদার: টাঙ্গাইলের গোপালপুর উপজেলা হেমনগর ইউনিয়নের বালোবাড়ি গ্রামের উদ্দীপ্ত তরুন সংঘের একদল উদ্দ্যোমী যুবক করোনার এই ক্রান্তিকালে হতদরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শুরু করেছে।

দেশের এই ক্রান্তিলগ্নে গ্রামের খেটে খাওয়া মানুষের বিপদ চোখের সামনে দেখে ওদের কপালে চিন্তার ভাজ পরে বলে জানান সংঘের সদস্য ইঞ্জিনিয়ারিং এ পড়ুয়া ছাত্র মাহবুব হাসান।

তিনি আরও বলেন, “কিভাবে শুরু করবে, কার কাছে যাবে ভেবে পাচ্ছিলাম না, ঠিক সে সময়ে আজকের বাংলাদেশ সহ কয়েকটি নিউজ পোর্টালে “গনেশ মোড় অনলাইন গ্রুপ” এর ব্যতিক্রমী ত্রাণ বিতরণ ” সংবাদটি আমাদের দৃষ্টিতে পরে, এর পরেই আমরা যোগাযোগ করি গনেশ মোড় গ্রুপ এর ক্রিয়েটর ও এডমিন রাশেদুল আমীন লোটাস এর সাথে। তাঁর উপদেশ, অনুপ্রেরণা পেয়ে আমাদের মনোবল ও সাহস বেড়ে যায়, পথ খুঁজে পাই গ্রামের মানুষদের পাশে দাঁড়াবার। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

“সকলের তরে সকলে আমরা, প্রত্যেকে আমরা পরের তরে” এ শ্লোগান কে বুকে ধারণ করে গেল শুক্রবার (১৭ এপ্রিল) থেকে তারা তহবিল সংগ্রহ ও খাদ্য সামগ্রী বিতরণ এর কার্যক্রম শুরু করে।

এ মহৎ কাজে এগিয়ে আসেন হেমনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সোহেল খান সহ গ্রামের অনেকেই। এ পর্যন্ত গ্রামের বিপদগ্রস্ত ১০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা করছে উদ্দীপ্ত তরুন সংঘের কলেজ পড়ুয়া এই তরুণেরা। এ কার্যক্রম অব্যাহত থাকবে বলে আজকের বাংলাদেশে জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments