শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় জ্বর ও শ্বাসকষ্টে দুজনের মৃত্যু, বাড়ি লকডাউন

সাতক্ষীরায় জ্বর ও শ্বাসকষ্টে দুজনের মৃত্যু, বাড়ি লকডাউন

বাংলাদেশ প্রতিবেদক: সাতক্ষীরায় জ্বর ও শ্বাসকষ্টে দুজনের মৃত্যু হয়েছে। আজ মঙ্গলবার (২১এপ্রিল) সকালে তালা উপজেলার পাটকেলঘাটা পশ্চিম পাড়ায় নৈশ প্রহরী আব্দুর রহিম ও আশাশুনি উপজেলার কাকবাশিয়া গ্রামের কলেজ শিক্ষক রেজাউল করিমের মৃত্যু হয়। তাদের দুজনেরই নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

করোনার লক্ষণ নিয়ে জেলায় একদিনে দুজনের মৃত্যুর ঘটনায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

মৃত নৈশ প্রহরী আব্দুর রহিম তালা উপজেলার পাটকেলঘাটা পশ্চিম পাড়ার ওমর আলী গাজীর ছেলে। আর কলেজ শিক্ষক রেজাউল করিম আশাশুনির কাকবাশিয়া গ্রামের মৃত ফজর আলী গাজীর ছেলে।

সাতক্ষীরার সিভিল সার্জন ডা. হুসাইন শওকত বিষয়টি নিশ্চিত করে জানান, করোনা ভাইরাস পরীক্ষার জন্য তাদের দুজনেরই নমুনা সংগ্রহ করে আইইডিসিআরের পাঠানোর প্রস্তুতি চলছে।

আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা মীর আলিফ রেজা জানান, স্বাস্থ্যকর্মীদের নির্দেশনা ও ইসলামিক ফাউন্ডেশনের তত্ত্বাবধানে জানাজা শেষে কলেজ শিক্ষক রেজাউল করিমের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হবে। কলেজ শিক্ষকের বাড়িটি লকডাউন করা হয়েছে। তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা ইকবাল হোসেন জানান, মৃত নৈশ প্রহরীর বাড়ির সবাইকে হোম কোয়ারেন্টাইনে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments