বুধবার, মার্চ ২৭, ২০২৪
Homeসারাবাংলাখুলনায় করোনায় মৃত ব্যক্তির ২ শিশু সন্তানও করোনায় আক্রান্ত, ৪০ বাড়ি...

খুলনায় করোনায় মৃত ব্যক্তির ২ শিশু সন্তানও করোনায় আক্রান্ত, ৪০ বাড়ি লকডাউন

বাংলাদেশ প্রতিবেদক: খুলনায় করোনা আক্রান্ত হয়ে মারা যাওয়া নূর আলম খানের দুই শিশু সন্তানও করোনায় আক্রান্ত হয়েছে। বুধবার তার ছেলে ষষ্ঠ শ্রেণির ছাত্র ফাহিম (১৪) ও মাহিম (৩) এর নমুনা পরীক্ষার পর তাদের করোনা পজিটিভ শনাক্ত হয়।

খুলনা মেডিকেল কলেজের (খুমেক) অধ্যক্ষ অধ্যাপক ডা. আব্দুল আহাদ বলেন, বুধবার খুলনা মেডিকেল কলেজের পলিমার চেইন রিঅ্যাকশন (পিসিআর) মেশিনে ২৩টি নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত নূর আলম খানের দুই ছেলে ফাহিম ও মাহিমের শরীরে করোনা পজিটিভ ধরা পড়ে।

রূপসা উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচএফপিও) ডা. আনিসুর রহমান জানান, গত মঙ্গলবার সকালে রূপসা উপজেলার রাজাপুর গ্রামের নূর আলম খান করোনার উপসর্গ নিয়ে মারা যান। কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষার পর জানা যায়, তিনি করোনায় আক্রান্ত ছিলেন। এরপর মঙ্গলবার রাতে পরীক্ষার জন্য তার দুই ছেলের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। বুধবার দুপুরে পরীক্ষার ফলাফলে তারা করোনা পজেটিভ হিসাবে শনাক্ত হয়েছে। ওই দুটি শিশু বর্তমানে বাড়িতেই আছে।

ডা. আনিসুর বলেন, নূর আলমের সংস্পর্শে আসা মোট ৬ জনের নমুনা মঙ্গলবার রাতে খুমেকের পিসিআর ল্যাবে পাঠানো হয়েছিল। এর মধ্যে দুজন করোনা পজিটিভ ও চারজনের ফলাফল নেগেটিভ।

তিনি আরও জানান, বুধবার মৃত নূর আলম খানের স্ত্রীসহ তিনজনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। এছাড়া মৃত নূর আলম খানের বাড়ির আশপাশের ৪০টি বাড়িও লকডাউন করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments