বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাসিলেটে ৩৩ জনের করোনা পজিটিভ

সিলেটে ৩৩ জনের করোনা পজিটিভ

বাংলাদেশ প্রতিবেদক: সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পিসিআর ল্যাবে আরো ১৩ জনের করোনা (কোভিড-১৯) পজিটিভ শনাক্ত করা হয়েছে। এ নিয়ে সিলেটে করোনা পজিটিভের সংখ্যা দাঁড়ালো ৩৩ জনে।

বুধবার (২২ এপ্রিল) নতুন করে ১৮৮ জনের নমুনা টেস্ট পিসিআর মেশিনে দিলে ১৩৪ জনের ফলাফলে ১৩ জনের করোনা পজিটিভ আসে। এছাড়া ৫৪টি নমুনা বাতিল হয়ে যায়। ফলে এ কয়টি টেস্ট পুনরায় করা হবে।

সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের উপ পরিচালক হিমাংশু লাল রায় গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

স্বাস্থ্য অধিদপ্তর সিলেটে সহকারী পরিচালক ডা. আনিসুর রহমান গণমাধ্যমকে বলেন, এদিন হাসপাতালে ১৮৮ জনের নমুনা টেস্টের জন্য পিসিআর মেশিনে দিলে ৫৪টি বাতিল হয়ে যায়। রেজাল্ট আসে ১৩৪টির। এরমধ্যে ১৩টি পজিটিভ এসেছে। এরমধ্যে সিলেট ও মৌলভীবাজারের ২ জন করে, হবিগঞ্জের ৫ জন এবং মৌলভীবাজারে ৪ জন।

তিনি বলেন, এ নিয়ে বিভাগে কোভিড-১৯ পজিটিভ রোগীর সংখ্যা ৩৩ জনে দাঁড়ালো। এরমধ্যে সিলেটে বেড়ে হলো ৭ জন, সুনামগঞ্জ ৫, মৌলভীবাজারে ৩, এবং হবিগঞ্জে ১৮ জন। এরমধ্যে সিলেটে পজিটিভ শনাক্ত হওয়া ডা. মঈন উদ্দিন ও মৌলভীবাজারে আরেক রোগীর মৃত্যু হয়।

ওসমানী মেডিকেল কলেজ সূত্র জানায়, গত ৭ এপ্রিল থেকে ২০ এপ্রিল পর্যন্ত বিভাগে ১ হাজার ৩৮৭ জনের নমুনা সংগ্রহ করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। তারমধ্যে ১ হাজার ১৫৭ জনের পরীক্ষা সম্পন্ন হয়। এরমধ্যে ৩৩ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments