বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলামানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

মিজানুর রহমান বাদল: মানিকগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক মহিলার মৃত্যু হয়েছে। মারা যাওয়া জরিনা বেগমের(৫০) বাড়ী সদরের বেউথা এলাকার মৃত আব্দুল আলীর স্ত্রী। সে বাংলাভিশনের জেলা প্রতিনিধি ও দৈনিক আমার নিউজের সম্পাদক ও প্রকাশক মো. আকরাম হোসেনের শ্বাশুড়ি।

আজ বুধবার বিকেল চারটার দিকে মানিকগঞ্জ সদর হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

তিনি ডায়াবেটিস হাসপাতালের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন।

আকরাম হোসেন জানান, তার শ্বাশুড়ি ডায়াবেটিসসহ শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন। আজ সকালে হাসপাতালে আনার পর তার নমুনা সংগ্রহ করা হয় এবং তাকে আইসোলেশনে রাখা হয়। পরে বিকেল ৪টার দিকে তিনি মারা যান।

হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: আরশ্বাদ উল্লাহ জানান, করোনার উপসর্গ নিয়ে ওই নারী হাসপাতালে আসলে তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠানো হয়। পৌরসভার মেয়রের মাধ্যমে বেউথা কবরাস্থানে তাকে দাফন করা হবে।

সিভিল সার্জন ডা: আনোয়ারুল আমিন আখন্দ জানান, গত ২৪ ঘন্টায় জেলায় মোট ৪জন করোনায় আক্রান্ত হয়েছেন। এনিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২১ জনে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments