শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলানারায়ণগঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণে দুই শিশুসহ অন্তঃসত্ত্বা নারী নিহত

নারায়ণগঞ্জে সেপটিক ট্যাংক বিস্ফোরণে দুই শিশুসহ অন্তঃসত্ত্বা নারী নিহত

বাংলাদেশ প্রতিবেদক: নারায়ণগঞ্জের বন্দরে সেপটিক ট্যাংক বিস্ফোরণে দুই শিশুসহ এক অন্তঃসত্ত্বা নারী নিহত হয়েছেন। এতে আহত হন আরো পাঁচজন। আজ শুক্রবার সকাল ৬টার দিকে বন্দর উপজেলার মোল্লাবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বন্দর উপজেলার নির্বাহী কর্মকর্তা শুক্লা সরকার ও ওসি রফিকুল ইসলাম। তারা আহতদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

এ ব্যাপারে ওসি রফিকুল ইসলাম জানান, বন্দরের মোল্লাবাড়ি এলাকায় ৫ তলা ভবন রাবেয়া মঞ্জিলের নীচতলার একটি কক্ষে সেপটিক ট্যাংকটি অবস্থিত। সবাই যখন ঘুমিয়ে ছিল তখনই সকাল ৬টার দিকে বিকট শব্দে সেপটিক ট্যাংকে বিস্ফোরণ ঘটলে কক্ষটি বিধ্বস্ত হয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় দুই সহোদর মাসনুন(১২) ও জিসান(৬)।

তিনি আরো জানান, ট্যাংক বিস্ফোরণের বিকট শব্দে রাবেয়া মঞ্জিলের পাশের একটি চারতলা ভবনের চারতলার একটি দেয়াল পাশ্ববর্তী একটি টিনশেড ভবনের ওপর পড়লে সেখানে অন্তসত্ত্বা নারী লাবনী গুরুতর আহত হন। তাঁকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পর তাঁর মৃত্যু হয়। এ ঘটনায় লাবনীর মেয়ে নাবিলাও গুরুতর আহত হয়। এ বিস্ফোরণে আহত হয় পার্শ্ববর্তী ভবনের মালিক ও তার এক ছেলে এক মেয়েসহ মোট ৫ জন। আহতরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

স্থানীয়দের সাথে কথা বললে তারা জানায়, রাবেয়া মঞ্জিলের নীচতলার একটি কক্ষে সেফটি ট্যাংকটি অবস্থিত। সেখানে গ্যাস নির্গমনের পথ বন্ধ হয়ে গিয়েছিল। যে কারণে গ্যাস জমতে জমতে আজ বিকট শব্দে বিস্ফোরণ ঘটে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments