শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসাপাহারে সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে আমের আড়ত ঘর নির্মাণ

সাপাহারে সড়ক ও জনপথ বিভাগের জায়গা দখল করে আমের আড়ত ঘর নির্মাণ

বাবুল আকতার: নওগাঁর সাপাহারে সড়ক ও জনপথের জায়গা অবৈধ ভাবে দখল করে টিনের বেড়া দিয়ে আমের আড়ত ঘর নির্মানের অপচেষ্টা চালাচ্ছে লোকমান হোসেন নামের এক দখলদার। ঘটনাটি ঘটেছে উপজেলা সদরের পেট্রোল পাম্প সংলগ্ন গোডাউনপাড়া এলাকায়। এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার পেট্রোল পাম্প সংলগ্ন গোডাউনপাড়া এলাকায় শিমূলতলী গ্রামের মৃত তমছের আলীর ছেলে লোকমান হোসেন তার বাড়ীর সামনে সড়ক ও জনপথ বিভাগের সরকারী জায়গা অবৈধ ভাবে জবর দখল করে সেখানে আমের আড়ত ঘর তৈরী করে জনৈক আম ব্যবসায়িকে ভাড়া দেওয়ার অপচেষ্টা চালাচ্ছে। এই খবর পেয়ে মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয় আনন্দ টিভি’র প্রতিনিধি,নিখিল বর্মন, কিউটিভি’র প্রতিনিধি মনিরুল ইসলাম, কেটিভি বাংলা টিভির প্রতিনিধি নয়ন বাবু, ও চ্যানেল এস টিভি’র প্রতিনিধি গোলাপ খন্দকার ঘটনাস্থলে সংবাদ সংগ্রহ করতে যায়।

এ সময় সাংবাদিকগণ পেশাগত দায়িত্ব পালনের সময় দখলকৃত ওই সরকারী জায়গার ছবি ও ভিডিও ফুটেজ ধারন করার সময় কথিত ওই দখলদার লোকমান হোসেন ও তার ছেলেগণ চড়াও হয়ে সাংবাদিকদের ছবি তুলতে বাধা প্রদান করে। এ সময় তারা সাংবাদিকদের নানা প্রকার হুমকি ধামকি দিয়ে সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন -সড়ক ও জনপথের কর্মকর্তারা আমাকে এই ঘর নির্মানের নির্দেশ দিয়েছে। আপনারা এখানে ছবি তোলার কে? এই বলে ছবি তুলতে বাধা দেয়। ঘটনার এক পর্যায়ে তারা সাংবাদিকদের উপর হামলার প্রস্তুতি নিলে নিরাপত্তা চেয়ে সাংবাদিকগণ থানায় ফোন করেন। তাৎক্ষনিক ভাবে থানা পুলিশের এস আই নয়ন কুমার কর সঙ্গিয় ফোর্স সহ ঘটনাস্থলে উপস্থিত হন। পুলিশের উপস্থিতি টের পেয়ে কথিত দখলদার লোকমান হোসেন ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়। এদিকে সড়ক ও জনপথ বিভাগের উপসহকারী প্রকৌশলী কাওছার আলীর সাথে ফোনে কথা হলে তিনি জানান যে দখলদারগণের বিরুদ্ধে অফিসিয়াল নিয়ম অনুযায়ী দ্রুত ব্যবস্থা গ্রহন করা হবে। সরকারী জায়গার অবৈধ দখলদার লোকমান এর খুঁটির জোর কোথায় এমনটা প্রশ্ন এখন সচেতন মহলের।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments