শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাভূঞাপুরে শপিংমল ও দোকানপাট খুলে দেয়ার দাবীতে ব্যাবসায়ীদের বিক্ষোভ

ভূঞাপুরে শপিংমল ও দোকানপাট খুলে দেয়ার দাবীতে ব্যাবসায়ীদের বিক্ষোভ

আব্দুল লতিফ তালুকদার: সরকার করোনা ভাইরাস মোকাবেলায় সারাদেশের দোকানপাট ও শপিংমল গুলো বন্ধ ঘোষনা করেছে। তারপরও কমছে না আক্রান্ত ও মৃত্যুহার।
এদিকে ৫ দিন পরেই ঈদ। ব্যবসায়ীরাও বিপুল পরিমান আর্থিক ক্ষতির সম্মূখীন।
এ অবস্থায় টাঙ্গাইলের ভূঞাপুর পৌর শহরের ব্যবসায়ীরা তাদের শপিংমল ও দোকানপাট খুলে দেয়ার দাবিতে বিক্ষোভ করেছে। গত আড়াই মাসে দোকানিরা লকডাউনের মধ্যে সীমিত আকারে দোকানপাট করলেও এরই মধ্য গত (১৮ মে) সোমবার উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নিত্যপ্রয়োজনীয় খাদ্যদ্রব্যের দোকান বাদে সকল প্রকার শপিংমল ও অন্যান্য দোকান অনির্দিষ্টটকালের জন্য বন্ধের গণবিজ্ঞপ্তী প্রকাশ করে। এতে ক্ষোভে ফুসে উঠে ব্যবসায়ীরা। গেল সোমবার বিজ্ঞপ্তি প্রকাশের পর থেকে আন্দোলনে নামে ব্যবসায়ীরা। মঙ্গলবার সকাল নয়টা থেকে বাজারের প্রধান সড়কে বিক্ষোভ করে অবস্থান নেয়। পরে উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাসরিন পারভিনের কার্যালয়ে ব্যাবসায়ী নেতাদের নিয়ে এক জরুরী সভা করে পূর্বের গণবিজ্ঞপ্তী বলবদ রাখার সিদ্ধান্ত হয়। এদিকে মঙ্গবার উপজেলার বিভিন্ন বাজার গুলোতে প্রশাসনের পক্ষ থেকে তদারকি করতে দেখা গেছে ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments