শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় দূস্থ্য অসহায়দের মাঝে ছাত্রলীগ নেতার শাড়ি বিতারন

কলাপাড়ায় দূস্থ্য অসহায়দের মাঝে ছাত্রলীগ নেতার শাড়ি বিতারন

এস কে রঞ্জন: পটুয়াখালীর কলাপাড়া উপজেলার কুয়াকাটায় নভেল করোনা ভাইরাসের সংকট মুহুর্তে কর্মহীন, দূস্থ্য,অসহায় ও নিন্ম আয়ের ৩ শতাধিক পরিবারের মাঝে ১৯ মে মঙ্গলবার সকাল ১০টায় কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয় মাঠে ব্যক্তি উদ্যেগে শাড়ি বিতরন করেন। পৌর ছাত্রলীগ নেতা আরিফ বিল্লাহ বায়জিদ।এসময় উপস্থিত ছিলেন মহিপুর থানা যুবলীগ নেতা ও মৎস্য ব্যবসায়ী মোঃ বশির আহম্মেদ,কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, সাংবাদিক হোসাইন আমির,কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিতাই চন্দ্র মন্ডল, কুয়াকাটা জয় বাংলা ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শাহিন, ছাত্রলীগ নেতা জুন্নুন জুয়েল, শাহদৎ হোসেন নাঈম প্রমূখ। করোনা মহামারির এমন সংকট মুহুর্তে ছাত্রলীগ নেতা বায়জিদ এর ঈদ উপহার হিসেবে শাড়ি পেয়ে খুশি অসহায় ও দূস্থ্য মহিলারা।
কুয়াকাটা পৌর ছাত্রলীগের তথ্য ও গভেষনা বিষয়ক সম্পাদক,ঢাকা বংলা কলেজের বাংলা বিভাগের অনার্স তৃতীয় বর্ষের ছাত্র আরিফ বিল্লাহ বায়েজিদ বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগ ও পটুয়াখালী জেলা ছাত্রলীগের নির্দেশনায় ঈদ উপলক্ষ্যে তার এলাকার দূস্থ্য ও অসহায়দের মাঝে এ শাড়ি বিতরণ করেছেন। করোনা দূর্যোগের এমন সংকটময় মুহুর্তে মানুষের পাশে দাড়াতে পেরে তিনি খুবই খুশি। অন্যদের অসহায় মানুষের পাশে দাড়ানোর জন্য অনুরোধ করেছেন ছাত্রলীগ নেতা বায়জিদ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments