শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলারংপুরে র‌্যাব-পুলিশসহ আরও ২৮ জনের করোনা শনাক্ত

রংপুরে র‌্যাব-পুলিশসহ আরও ২৮ জনের করোনা শনাক্ত

বাংলাদেশ প্রতিবেদক: রংপুরে গত ২৪ ঘণ্টায় ২৮ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এর মধ্যে ২০ জন পুলিশ ও চারজন র‌্যাব সদস্য। এ নিয়ে আজ বৃহস্পতিবার পর্যন্ত রংপুরে কোভিড–১৯ রোগীর সংখ্যা দাঁড়াল ২৬৬ জনে।

মোট আক্রান্ত ২৬৬ জনের মধ্যে পুলিশ সদস্য ৫৬ জন, নার্স ও স্বাস্থ্যকর্মী ৪১ জন, ব্যাংক কর্মী ২৫ জন, চিকিৎসক ১২ জন, আনসার সদস্য ১০ জন। বাকিরা বিভিন্ন শ্রেণি–পেশার মানুষ। তবে আক্রান্ত রোগীর মধ্যে ৪৭ জন সুস্থ হয়েছেন বলে করোনা হাসপাতালের তত্ত্বাবধায়ক এস এম নুরুন নবী জানিয়েছেন।

জেলা করোনা কমিটি ও রংপুর মেডিকেল কলেজের পক্ষ থেকে জানানো হয়েছে, রংপুরে গত ২ এপ্রিল থেকে করোনাভাইরাসের নমুনা পরীক্ষা করা হচ্ছে। গত এপ্রিল মাসে কোভিড–১৯ রোগী ছিল ৪৪ জন। চলতি মে মাসের ২১ দিনে রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৬৬ জনে।

জেলা সিভিল সার্জন ও জেলা করোনা কমিটির সসদস্যসচিব হিরম্ব কুমার রায় বলেন, এপ্রিল মাসের চেয়ে চলতি মে মাসে কোভিড–১৯ রোগী অনেকে বেড়েছে। মানুষকে সচেতন হওয়ার আহ্বান জানান তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments