শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলাকরোনার সময় বোনকে ঢাকা থেকে গ্রামে নেয়ায় ভাইকে মারধর

করোনার সময় বোনকে ঢাকা থেকে গ্রামে নেয়ায় ভাইকে মারধর

বাংলাদেশ প্রতিবেদক: চাটখিল উপজেলার বানসা গ্রামের মোবারক উল্যার ছেলে মোঃ ফরিদকে (২৪) মারধর করে গুরুতর আহত করেছেন একই বাড়ির কামাল হোসেন (৩৮) ও সুজন (১৮)। ঘটনার শিকার ফরিদ নোয়াখালী বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র। এ ব্যাপারে চাটখিল থানায় গত বুধবার রাতে দু’জনকে আসামি করে অভিযোগ দায়ের করেছেন তিনি।

অভিযোগে জানা যায়, গত রোবরার আনুমানিক রাত সাড়ে ৮টার সময় ফরিদের বোন ঢাকা থেকে বাড়িতে আসে। বর্তমানে করোনাভাইরাস মহামারির কারণে ফরিদ তার বোনকে হোম কোয়ারেন্টাইনে থাকার ব্যবস্থা করছিলেন। এ সময় বিবাদীরা তার বোনকে ঢাকা থেকে বাড়িতে আসা নিয়ে ফরিদের সাথে তর্ক-বিতর্কের এক পর্যায়ে হামলা চালায়। তাকে এলোপাতাড়ি কিল, ঘুষি ও লাথি মেরে গুরুতর আহত করে। এলাকাবাসী এসে ফরিদকে উদ্ধার করে পল্লী চিকিৎসালয়ে ভর্তি করায়।
আহত ফরিদ জানান, এই ব্যাপারে কোথাও অভিযোগ করলে আসামিরা তাকে প্রাণনাশের হুমকি দেয়।

এ ব্যাপারে চাটখিল থানার ওসি আনোয়ারুল ইসলামের সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments